whatsapp channel

Urfi Javed: কিসের জ্বালায় মাঝরাস্তায় চিৎকার করে উঠলেন উর্ফি জাভেদ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

খবরের শিরোনামে গত দেড় বছর ধরে নিজের স্থান বজায় রেখেছেন উর্ফি জাভেদ (Urfi Javed)। অদ্ভুতদর্শন ফ্যাশনেবল পোশাক পরতে পরতে রণবীর সিং (Ranveer Singh)-এর চোখে কখন তিনি হয়ে উঠেছেন ‘ফ্যাশন কুইন’।…

Avatar

Advertisements
Advertisements

খবরের শিরোনামে গত দেড় বছর ধরে নিজের স্থান বজায় রেখেছেন উর্ফি জাভেদ (Urfi Javed)। অদ্ভুতদর্শন ফ্যাশনেবল পোশাক পরতে পরতে রণবীর সিং (Ranveer Singh)-এর চোখে কখন তিনি হয়ে উঠেছেন ‘ফ্যাশন কুইন’। চলতি বছর তাবড় নায়িকাদের পিছনে ফেলে গুগলের ‘মোস্ট সার্চড এশিয়ান উওম্যান’-এর তালিকায় শীর্ষে উঠে এসেছেন উর্ফি। কিন্তু তাঁকে ইদানিং সবসময়ই ঘিরে ধরে থাকেন পাপারাৎজিদের একাংশ। শেষ অবধি তাঁদের জ্বালায় চেঁচিয়েই উঠলেন উর্ফি।

Advertisements

তবে অবশ্যই মেজাজ হারিয়ে নয়, উর্ফি মজা করেই চেঁচিয়ে উঠে বললেন, পাপারাৎজিরা এবার তাঁকে পাগল করে দেবেন। কারণ নিত্যনতুন পোশাক পরে পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হতে হচ্ছে উর্ফিকে। এদিনও উর্ফির পরনে ছিল কালো রঙের অদ্ভুতদর্শন পোশাক। পোশাকটি ফুলস্লিভ। পোশাকের উপরের অংশ ট্রান্সপারেন্ট হলেও বুকের অংশ আবৃত। এই পোশাকের নিচের দিকের অংশটি কিছুটা স্কার্ট ও কিছুটা ধোতির মতো। পোশাকটি পরে উর্ফির সম্ভবত হাঁটতে অসুবিধা হচ্ছিল। কারণ পোশাকটি বডিকন। উর্ফি মজা করেই চেঁচাতেই তাঁর এই ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisements

একসময় উর্ফির পদবীর কারণে তাঁকে অনেকে জাভেদ আখতার (Javed Akhter)-এর নাতনি মনে করতেন। কিন্তু শাবানা আজমি (Shabana Azmi) টুইট করে জানান, উর্ফি তাঁদের পরিবারের সাথে সম্পর্কিত নন। উর্ফি নিজেও এই কথা স্বীকার করেন।

Advertisements

মুম্বইয়ের মাটিতে টেলিভিশ সিরিয়ালের মাধ্যমে ডেবিউ করলেও উর্ফি মূলতঃ পরিচিতি পেয়েছিলেন বিগ বস ওটিটি থেকে। বিগ বসের ঘরে তিনি অদ্ভুতদর্শন পোশাক না পরলেও শো থেকে এলিমিনেট হয়ে যাওয়ার পর তাঁকে এই ধরনের পোশাক পরতে দেখা যাচ্ছে।

Advertisements

whatsapp logo
Advertisements