whatsapp channel

তিন মাসেই ভোলবদল! ‘বরণ’-এর স্লট টাইম পরিবর্তনে খুশি অভিমানী ‘মোহর’ ভক্তরা

সম্প্রতি স্টার জলসায় বেশ কয়েকটি সিরিয়ালের স্লট পরিবর্তন হয়েছে। প্রাইম টাইমে আসতে চলেছে নতুন সিরিয়াল ‘ধুলোকণা’। ফলে করা হয়েছে স্লট পরিবর্তন। স্লট পরিবর্তনের জেরে ‘বরণ' চলে গেছে বিকাল সাড়ে পাঁচটার…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সম্প্রতি স্টার জলসায় বেশ কয়েকটি সিরিয়ালের স্লট পরিবর্তন হয়েছে। প্রাইম টাইমে আসতে চলেছে নতুন সিরিয়াল ‘ধুলোকণা’। ফলে করা হয়েছে স্লট পরিবর্তন। স্লট পরিবর্তনের জেরে ‘বরণ’ চলে গেছে বিকাল সাড়ে পাঁচটার স্লটে। কারণ ‘বরণ’-এর টিআরপি যথেষ্ট কম ছিল। এরপরেই ট্রোলের সম্মুখীন হয়েছে ‘বরণ’।

Advertisements

নেটিজেনরা দ্বিধাবিভক্ত হয়ে গিয়েছেন। তাঁদের মধ্যে কয়েকজন লিখেছেন, ‘মোহর’-এর জায়গা নিতে এলেও কোনোদিন ‘মোহর’-এর নখের যোগ্য হয়ে উঠতে পারেনি ‘বরণ’-এর তিথি। এমনকি ‘বরণ’-কে ‘মরণ’ বলে উল্লেখ করা বলা হয়, তিথি একটা জোকার। বেঙ্গল টপার হওয়ার স্বপ্ন নিয়ে এসে স্লট লিডারও হতে পারেনি ‘বরণ’, এই কথাও বলতে শুরু করেছেন অনেকে। অনেকে এর মধ্যে ‘মোহর’-এর নৈতিকতার জয় দেখছেন।

Advertisements

নতুন দুই মুখ সুস্মিত মুখোপাধ্যায় (Susmit mukherjee) ও ইন্দ্রাণী পাল (indrani pal)-কে নিয়ে চলতি বছরের 5 ই এপ্রিল থেকে শুরু হয়েছিল ‘বরণ’। কিন্তু শুরুর দিন থেকেই ‘বরণ’ কটাক্ষের শিকার হয়েছে। কারণ ‘মোহর’-এর মতো জনপ্রিয় সিরিয়ালকে রিপ্লেস করেছিল ‘বরণ’। ফলে ‘মোহর’-এর ফ্যানরা স্বাভাবিকভাবেই চটে গিয়েছিলেন।

Advertisements

কিন্তু এইবার ‘বরণ’-কে রিপ্লেস করেছে ম্যাজিক মোমেন্টস-এর সিরিয়াল ‘ধুলোকণা’। নতুন এই সিরিয়ালের প্রোমো ভাইরাল হয়েছে। ‘ধুলোকণা’-র মাধ্যমে মানালি দে (manali dey) ও ইন্দ্রাশিস রায় (Indrashis Roy) জুটি আবারও কামব‍্যাক করছেন টেলিভিশনে। কিন্তু ‘ধুলোকণা’ নিয়ে এখনই প্রশ্ন উঠতে শুরু করেছে। নেটিজেনদের একাংশ ‘নকশী কাঁথা’ সিরিয়ালে মানালির অভিনয়ের কথা টেনে এনে বলেছেন ‘ধুলোকণা’-তেও মানালির অভিনয়ে কোনো আলাদা রেশ নেই। অপরদিকে ‘ওগো নিরুপমা’-র টিআরপি তলানিতে এসে ঠেকেছে। ফলে সিরিয়ালটি বন্ধ হলে না হলেও বিকেল সাড়ে চারটের স্লটে দেখানো হবে। সব মিলিয়ে স্টার জলসা ও তার সোশ্যাল মিডিয়া পেজ পরিণত হয়েছে কুরুক্ষেত্রে। এখন সময় বলে দিতে পারে, ‘ধুলোকণা’ স্টার জলসার টিআরপি পুনরুদ্ধার করতে পারবে কিনা!

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media