whatsapp channel

হাতে মুখে কালি মাখা, প্রথমবার সন্তানের মুখ দেখালেন হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী

২০১৩ সালে ১৪ অক্টোবর গোয়ায় রোহিত রেড্ডির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন নাগিন অভিনেত্রী অনিতা হাসনান্দি।। বিয়ের সাত বছর পর মা হওয়ার সুখবর দিয়েছিলেন এই লাভ বার্ডস। এই খুশির খবর…

Avatar

HoopHaap Digital Media

২০১৩ সালে ১৪ অক্টোবর গোয়ায় রোহিত রেড্ডির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন নাগিন অভিনেত্রী অনিতা হাসনান্দি।। বিয়ের সাত বছর পর মা হওয়ার সুখবর দিয়েছিলেন এই লাভ বার্ডস। এই খুশির খবর নিজেই জানান অনিতা হাস‍্যনন্দানি। নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে বেশ অন‍্য রকম ভাবে এই সুখবর জানান এই জুটি। স্বামী রোহিতের সঙ্গে সম্পর্কে থাকাকালীন প্রথমে ডেটে যাওয়া, এনগেজমেন্ট, বিয়ে ও তারপর এখন মা হতে চলা সব ঘটনাই একটি ‘টাইম ল‍্যাপ্স’ ভিডিওর মাধ‍্যমে তুলে ধরেন অনিতা। এই ভিডিওর মাধ‍্যমেই তাঁদের জীবনের এই খুশির খবর জানান অভিনেত্রী।ভিডিওর শেষে দেখা যায়, অনিতার বেবি বাম্পে চুম্বন করছেন স্বামী রোহিত।

এরপর অভিনেত্রী অনিতা আর তাঁর স্বামী নিজেদের প্রথম সন্তান আগমনের প্রতিটি মুহূর্ত তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন। অনিতার প্রেগনেন্সি ফটোশুটের সময়কার একটি ছবি শেয়ার করে ১০ই ফেব্রুয়ারী রোহিত রেড্ডি জানান, ক্যাপশন জুড়ে দেন ‘ওহ বয়’। এরপর সবাই বুঝতে পারেন তাঁদের পুত্রসন্তান হয়েছে। মা ও সদ‍্যোজাত দুজনেই সুস্থ আছে বলে জানা গিয়েছে। এরপর একের পর এক তারকা শুভেচ্ছা জানাতে থাকেন ভারতী সিং, হিনা খান, রণবিজয় সিং, নকুল মেহতা, বরখা সিং, করণবীর বোহরা, সমীরা রেড্ডিরা। অনিতা ও রোহিতের হাসপাতালের কিছু ছবিও ভাইরাল হয়।

হাসপাতালে থাকাকালীন অনিতা এবং রোহিতের নানান মুহূর্ত ও তাঁদের ছেলেকে আদর করার মুহূর্ত ভাইরাল হলেও পুরোপুরি নবজাতকের মুখ দেখার সৌভাগ্য হয়নি। তাই এবার অভিনেত্রী অনিতা হাসানন্দানি এবং তার স্বামী রোহিত রেড্ডি শেষমেষ তাঁদের নবজাতক ছেলের প্রথম লুকের ছবি প্রকাশ করেছেন। নতুন বাবা-মা ছেলের নামকরণ সেরে নিয়েছেন। ছেলের নাম রেখেছে আরাভ। এবারে আরাভের সাথে নেট নাগরিকদের পরিচয় করিয়ে দিলেন অভিনেত্রী নিজে নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে।

অনিতা এবং রোহিত তাঁদের সুখী পরিবারের একটি ভিডিও শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। যেখানে প্রথম কয়েকটি ফ্রেমে অনিতা তার বেবি বাম্পে আঁকা একটি বিশাল বোমা দিয়ে দেখিয়েছিল। এরপর সেও বোমাটি বিস্ফোরিত হওয়ার সাথে সাথে তারা তাদের বাচ্চা ছেলেকে উপহার পায়। আরাভ নিজের মায়ের কোলে নিশ্চিন্তে ঘুমোয়। এরপর এই ভিডিও প্রকাশ্যে আসতে অনেকেই শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন। অনীতার ছেলে আরাভকে অনেক ভালোবাসা দিয়েছেন নেটবাসীরা। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media