whatsapp channel
BollywoodHoop PlusHoop Trending

বিয়ে হতেই হুশ ফিরল হিমাংশ কোহলির, নেহার কাছে ক্ষমা চাইলেন প্রাক্তন প্রেমিক!

মাস দুয়েক আগেই খবরে এসেছিল নেহা নাকি একজন গায়কের সাথে চুপিচুপি ডেট করছেন। অবশেষে সেই গায়কের নাম সাসপেন্সে না রেখে বলেই দেন। অবশেষে গত ২৪ অক্টোবর দিল্লীর গুরু পাঞ্জাবি মতে রোহনপ্রীত সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন নেহা কক্কর। দুপক্ষের বাড়ির সদস্য আর কয়েকজন আত্মীয়দের রোহনপ্রীত এবং নেহার বিয়ের সম্পন্ন হয়। বিয়ের পর ইতিমধ্যেই দিল্লি এবং চন্ডীগড়ে পরপর দুটি রিসেপশন হয় নেহা-রোহনপ্রীতের৷ এরপর মুম্বইতে ফিরে আসেন বলিউডের জনপ্রিয় গায়িকা।

বিয়ের পর স্বামীর সাথে প্রথম করওয়া চৌথ সেড়ে পাড়ি দেন নিজেদের মধুচন্দ্রিমা। মধুচন্দ্রিমা করতে কোনো পাহাড় নয় একেবারে দুবাইতে চলে যান। রোহন ও নেহু নিজেদের প্রেম ও বিয়ে দুই নিয়ে বেশ খুশি তা তাদের ছবি আর ভিডিয়ো দেখেই বোঝা যাচ্ছে। এদের সম্পর্কে কি অভিনেতা হিমাংশ কোহলি কি ভিলেনের মতো প্রবেশ করবে সম্পর্কে ভাঙন ধরাতে। হঠাৎ এদের সুখের সংসারে হিমাংশের এন্ট্রি। নিজের দোষ এতদিন পর বুঝতে পারলো হিমাংশ?

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি নতুন ভিডিয়ো ভাইরাল হয়। যেখানে দেখা যাচ্ছে নেহা কক্করের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছেন হিমাংশ কোহলি। কেন এতদিন পর এই ক্ষমা প্রশ্ন নেটিজেনদের। যখন নেহা কান্নায় ভেঙে পড়েছিল তখন কোথায় ছিল হিমাংশ কোহলির ভালোবাসা প্রশ্ন একাধিক মানুষের?

এবার এই বিষয়টি নিয়ে মুখ খোলেন হিমাংশ নিজে। তিনি জানান তিনি নেহার জীবনে প্রবেশ করেননি। এই ভিডিয়ো সম্পূর্ণ ফেক। তিনি আরো বললেন, কেন এই ধরনের মিথ্যে খবর ছড়ানো হচ্ছে তিনি সত্যি জানেন না। এই ধরনের খবরে কার লাভ হচ্ছে বলেও প্রশ্ন তোলেন তিনি। পাশাপাশি ভবিষ্যতে যাতে এই ধরনের মিথ্যে খবর না ছড়ানো হয়, সে বিষয়ে পদক্ষেপ নেবেন। এবার সেই ভিডিয়ো তিনি নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করেন যদিও কয়েক ঘণ্টা পরই সেটি অদৃশ্য হয়ে যায়। তবে কি নতুন করে নেহার জীবনে প্রবেশ করতে চাইছেন হিমাংশ নাকি সবটাই গুজব, প্রশ্ন থেকেই যায়।

whatsapp logo