BollywoodHoop Plus

Monalisa: ভেজা শরীরে সুইমিংপুলে স্বামীর সঙ্গে অন্তরঙ্গ মোনালিসা, ছবি দেখে বাড়বে উত্তেজনা

গ্রীষ্মের দাবদাহ চলছে বাংলার পাশাপাশি ভারতের একটি বড় অংশ জুড়ে। মুম্বইয়েও চলতি বছরের গরম চল্লিশ ডিগ্রি ছুঁই ছুঁই। যাঁদের সামর্থ্য আছে, তাঁরা প্রায় প্রত্যেকেই এয়ার কন্ডিশনার লাগিয়েছেন বাড়িতে। কিন্তু এই ভাবে দরজা-জানলা বন্ধ করে প্রকৃতির থেকে দূরে ঘরের মধ্যে এয়ার কন্ডিশনার চালিয়ে কাঁহাতক থাকা যায়! ফলে মোনালিসা (Monalisha) শেষ অবধি বেছে নিলেন সুইমিং পুলকেই। এর আগেও সুইমসুট পরে পুলের জলে নেমে ফটোশুট করেছেন মোনালিসা। তবে এবার উপরি পাওনা তাঁর স্বামী ও ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিং রাজপুত (Vikrant Singh)।

সাধারণতঃ কাজে ব্যস্ত বিক্রান্ত সবসময় মোনালিসার সাথে ফটোশুটে অংশগ্রহণ করতে পারেন না। তবে প্রায়ই স্ত্রীর কিছু ছবি তিনি তুলে দেন। তবে মোনালিসা সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। তিনি খবরের শিরোনামে থাকতে পছন্দ করেন নিত্যনতুন ফটোশুট শেয়ার করে। সম্প্রতি ইন্সটাগ্রামে তাঁর শেয়ার করা ছবিতে দেখা গেল, সুইমিং পুলের নীল জলে নেমেছেন বিক্রান্ত ও মোনালিসা। মোনালিসার পরনে রয়েছে নীল-সাদা ডোরাকাটা সুইমসুট। স্লিভলেস সুইমসুটের নেকলাইন সামান্য ডিপ। তবে অন্য ফটোশুটের মতো এই ছবিগুলিতে ক্লিভেজ শো-অফ করেননি মোনালিসা। মেকআপ করেননি তিনি। চুলে বেঁধেছেন পনিটেল। বিক্রান্ত অবশ্যই শার্টলেস। পরনে রয়েছে নীল-সাদা অন্তর্বাস। একটি ছবিতে দেখা যাচ্ছে, বিক্রান্ত পুলের জলে আধশোওয়া হয়ে রয়েছেন। মোনালিসা তাঁর কাঁধে হাত দিয়ে দাঁড়িয়ে রয়েছেন। অপর একটি ছবিতে মোনালিসাকে জড়িয়ে ধরে রয়েছেন বিক্রান্ত।

মোনালিসা ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, আমরা। ক্যাপশনের সাথে তিনি জুড়েছেন লাল রঙের হার্ট ইমোজি। ভোজপুরি ফিল্মে কাজ করতে গিয়ে বিক্রান্তের সাথে পরিচয় হয়েছিল মোনালিসার যা পরিণত হয়েছিল প্রেমে। ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে সেরেছিলেন তাঁরা। মোনালিসা বরাবর বলেছেন, বিক্রান্ত শুধু একজন ভালো অভিনেতা নন, তিনি একজন ভালো স্বামী ও যথেষ্ট ভালো মনের মানুষ।

বর্তমানে মোনালিসা কালার্স চ্যানেলের হিন্দি ধারাবাহিক ‘বেকাবু’-তে খল চরিত্রে অভিনয় করছেন।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo