প্রকাশ্যে এল সুশান্তের জীবনী নিয়ে তৈরি হওয়া সিনেমার প্রথম পোস্টার, রইল ছবিসহ

HoopHaap Digital Media

সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর তার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ভিডিও ভাইরাল হয়েছে, যেহেতু তিনি সুশান্ত এর মতই দেখতে। উত্তরপ্রদেশের ছেলে শচীন তেওয়ারি-র ভিডিও দেখলেই সুশান্তের অনুরাগীরা ছাড়াও বহু মানুষের চিরবিদায় অভিনেতার কথা বারবার মনে করিয়ে দিচ্ছে। তার মুখের আদল ছাড়াও তার ভাবভঙ্গি নাম অনেকটাই সুশান্তের মতই। সুশান্ত ভক্তরাম অনেকেই তাকে বলছেন সুশান্তের লুক-আলাইক আবার অনেকেই বলছেন তার মধ্যে কোন মিল নেই। কিন্তু এবার সুশান্ত চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শচীনকে।

সোশ্যাল মিডিয়ায় তার মৃত্যুর পর থেকেই জানা অজানা অনেক তথ্যই সামনে আসছে। তার মৃত্যুর মৃত্যুর তদন্তের ভার কেন্দ্রীয় সিবিআইকে নেওয়ার অনুরোধ জানায় নেটিজেন ছাড়াও বহু সেলিব্রিটি। চির শান্তির মৃত্যুর পরেই শচীন তেওয়ারির ভিডিও আরো জনপ্রিয়তা বাড়তে শুরু করে। এবার সুশান্তের ভূমিকায় দেখা যাবে শচিনকে একটি সিনেমাতে। সিনেমাটির নাম ‘সুইসাইড অর মার্ডার: আ স্টার ওয়াস লস্ট’।

এই সিনেমার প্রযোজক প্রযোজক: বিজয় শেখর গুপ্ত। তিনি তার ইনস্টাগ্রামে এই খবর প্রথমে জানিয়েছেন। তিনি একটি ছবি পোস্ট করেন এবং লেখেন, এই ছবির জন্য ‘আউটসাইডার’ শচীনকেই বেছে নিয়েছেন তিনি। শচীনকে তিনি ত্যাগ করেছেন এই পোস্টে। রইল সেই ছবি।

 

View this post on Instagram

 

A post shared by sachin tiwari (@officialsachintiwarii) on

About Author

Leave a Comment