whatsapp channel

Urfi Javed: পাথর ছুঁড়ে মারার জবাব দিলেন উর্ফি, নজর কাড়ল অদ্ভুত পোশাক

প্রাচীন কাল থেকেই নারীর প্রতি সমাজ করেছে বর্বরোচিত আচরণ। কারণ হিসাবে দেখানো হয়েছে নারীর নিয়ম না মানা। সেই নিয়ম সমাজের তৈরি যা নারীকে কোণঠাসা করার জন্য যথেষ্ট। প্রায় প্রত্যেক দেশেই…

Avatar

প্রাচীন কাল থেকেই নারীর প্রতি সমাজ করেছে বর্বরোচিত আচরণ। কারণ হিসাবে দেখানো হয়েছে নারীর নিয়ম না মানা। সেই নিয়ম সমাজের তৈরি যা নারীকে কোণঠাসা করার জন্য যথেষ্ট। প্রায় প্রত্যেক দেশেই নজির আছে মহিলাদের পাথর ছুঁড়ে মারার শাস্তি। একবিংশ শতকে এসেও সোশ্যাল মিডিয়ায় এখনও কিছু নেটিজেন নারীর পোশাক লক্ষ্য করে কটাক্ষ করেন। কখনও বা তাঁরা লেখেন, পাথর ছুঁড়ে মারা উচিত। সেই সব নেটিজেনদের উদ্দেশ্যেই উর্ফি পরলেন পাথরের তৈরি পোশাক।

সম্প্রতি উর্ফি একটি ভিডিও শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ভিডিওতে দেখা যাচ্ছে, চারপাশ থেকে উর্ফির গায়ে এসে পড়ছে রঙিন পাথর। সেই সময় উর্ফির পরনে ছিল গোলাপি রঙের ঢোলা টি-শার্ট ও কালো শর্টস। হঠাৎই উর্ফির পোশাক পরিবর্তন হল। দেখা গেল, যে পাথরগুলি তাঁর গায়ে এসে পড়ছিল তা দিয়ে তিনি দিব্যি বিকিনি টপ ও শর্ট স্কার্ট তৈরি করে পরেছেন। তার সাথে কানে জাঙ্ক ইয়ারিং পরেছেন উর্ফি। ভিডিওটি শেয়ার করে উর্ফি লিখেছেন, তাঁর পোস্টে এক নেটিজেনের করা মন্তব্যই তাঁকে অনুপ্রাণিত করেছে এই ধরনের পোশাক পরতে। এই কারণে তাঁকে দোষ না দিয়ে সকলের ওই মন্তব্যটি দেখা উচিত। ইতিমধ্যেই উর্ফির ভিডিওর লাইক দেড় লক্ষ ছাড়িয়ে গিয়েছে।

মুম্বইয়ে টেলিভিশন সিরিয়ালে ছোটখাট চরিত্রে অভিনয় করলেও বিগ বস ওটিটি থেকে সকলের নজরে আসেন উর্ফি। শোয়ের প্রথমে তিনি বেরিয়ে গেলেও তাঁর এয়ারপোর্ট লুকের কারণে ট্রোল হতে শুরু করেন তিনি। উর্ফির এয়ারপোর্ট লুকে তাঁর পরনে ছিল নীল রঙের ডেনিম ট্রাউজার ও জ্যাকেট এবং গোলাপি রঙের স্পোর্টস ব্রা। কিন্তু পোশাকটি খোলামেলা ও অন্যরকম দেখতে হওয়ার কারণে ট্রোলড হতে শুরু করেন উর্ফি। এমনকি অনেকে তাঁকে ভুল করেন জাভেদ আখতার (Javed Akhter)-এর নাতনি বলে। কিন্তু শাবানা আজমি (Shabana Azmi)-র টুইটের কারণে এই বিভ্রান্তি দূর হয়।

তবে শাপে বর তো হয়েছে। অদ্ভুতদর্শন ফ্যাশনের কারণে চলতি বছর গুগলের ‘মোস্ট সার্চড এশিয়ান উওম্যান’-এর তালিকায় তাবড় বলিউড নায়িকাদের পিছনে ফেলে শীর্ষে রয়েছেন উর্ফি।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo