whatsapp channel

Bollywood: করোনা পরিস্থিতি শ্যুটিংয়ের ক্ষতি! আপাতত ভারতকে বিদায় জানালেন ‘কিং খান’

বর্তমানে ভারত করোনার দ্বিতীয় ঢেউতে সবথেকে খারাপ অবস্থা মুম্বাই শহরে। তাই এই মুহূর্তে মুম্বাইতে সব সিনেমা আর ধারাবাহিকের শ্যুটিং বন্ধ রাখা হয়েছে। নতুন করে শ্যুটিং করার কথা এখনো ভাবেননি কোনো…

Avatar

HoopHaap Digital Media

বর্তমানে ভারত করোনার দ্বিতীয় ঢেউতে সবথেকে খারাপ অবস্থা মুম্বাই শহরে। তাই এই মুহূর্তে মুম্বাইতে সব সিনেমা আর ধারাবাহিকের শ্যুটিং বন্ধ রাখা হয়েছে। নতুন করে শ্যুটিং করার কথা এখনো ভাবেননি কোনো পরিচালক। এর মধ্যে ইউরোপের বেশ কিছু দেশ করোনার সাথে লড়াই করে ধীরে ধীরে সেখানকার মানুষ ধীরে স্বাভাবিক ছন্দে ফেরা শুরু করে দিয়েছে। আর এই সুবর্ণ সুযোগ হাত ছাড়া করতে চাইছেনা সাধারণ মানুষ। বলিউডের পরিচালক থেকে প্রযোজকরা চাইছেন ইউরোপের এই দেশগুলিতে আপাতত শ্যুটিং এর কাজ শুরু করতে।

বলিউডের পরিচালকের সাথে শাহরুখ খান ও ইউরোপে নিজের ছবির শ্যুটিং এর কাজ করতে চাইছেন। বর্তমানে যেসব ছবি দেখার জন্য সবচেয়ে বেশি আগ্রহী দর্শক তা হল শাহরুখ অভিনীত ‘পাঠান’। শাহরুখ খানের এই ছবির শ্যুটিং গত বছরেই করোনার প্রকোপ কিছুটা কমেছিল সেই সময় থেকে। তবে এবছর করোনার দ্বিতীয় ঢেউতে ফের সিনেমার শ্যুটিং বন্ধ হয়ে যায়। এই ছবিতে শাহরুখ ছাড়াও রয়েছেন দীপিকা পাড়ুকোন এবং জন অ্যাব্রাহাম।

‘পাঠান’ সিনেমার পরিচালক থেকে প্রযোজক কেউই চাইছেননা এই সিনেমার শ্যুটিং বন্ধ থাকুক। তাই কোনও চেষ্টার কসুর করছেন না এই ছবির শ্যুটিং এর কাজ বিদেশের মাটিতে সম্পন্ন হবে। পরিচালক -প্রযোজক আর শাহরুখ সকলেই চান এই বলিউডের ইতিহাসে অন্যতম স্মরণীয় হয়ে থাকুক। এক সংবাদমাধ্যম থেকে জানা গিয়েছে, এই ছবির বিদেশী লোকেশন স্থির করা হয়ে গিয়েছে। পাঠান সিনেমার শ্যুট গুলো নাকি ফিনল্যান্ডে

জানা গিয়েছে, ইউরোপের মোট তিনটে দেশে নাকি ‘পাঠান’-এর বাকি যে অংশ আছে তাঁর শ্যুটিং হবে। তবে কোন কোন দেশে আর ঠিক কোন সময়ে এই শ্যুটিংপর্ব সারা হবে তা এখনই স্থির হয়নি। । কারণ করোনা পপরিস্থিতি আর ইউরোপীয় ইউনিয়নের নিয়মের উপর নির্ভর করেই এই ছবির শ্যুটিং ইউনিটকে বিদেশে গিয়ে শ্যুটিং করার পরিকল্পনা করা হবে। এছাড়া ছবির প্রযোজক আদিত্য চোপড়া চাইছেন শ্যুটিং শুরুর আগে ইউনিটের সকলের যেন করোনা টিকার দ্বিতীয় ডোজ দিয়ে দেওয়া হয়। ইতিমধ্যেই পাঠানের ৬০ শতাংশ শ্যুটিং শেষ হয়েছে। বাকি রয়েছে মাত্র ৪০ শতাংশ। তবে সেই বাকি অংশটি হবে বিদেশে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media