whatsapp channel

বাংলার মানুষ ‘বহিরাগত’ ভ‍্যাকসিন কেন নেবেন, বিতর্কিত মন্তব্যে সমালোচনার মুখে অভিনেত্রী র‍্যাচেল

করোনার ভুয়ো টিকা নিয়ে সরগরম হয়ে উঠেছে রাজনৈতিক মহল। তার উপর শুরু হয়েছে টিকাকরণ নিয়ে চাপান-উতোর। অপরদিকে ভুয়ো টিকা নিয়ে অসুস্থ হয়ে পড়েছেন অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) সহ আরও…

Avatar

HoopHaap Digital Media

করোনার ভুয়ো টিকা নিয়ে সরগরম হয়ে উঠেছে রাজনৈতিক মহল। তার উপর শুরু হয়েছে টিকাকরণ নিয়ে চাপান-উতোর। অপরদিকে ভুয়ো টিকা নিয়ে অসুস্থ হয়ে পড়েছেন অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) সহ আরও অনেক মানুষ। কিন্তু সেদিকে নজর না দিয়ে এবার অভিনেত্রী র‍্যাচেল হোয়াইট (Rachel white) শুরু করেছেন রাজনৈতিক তরজা।

2021 থেকে র‍্যাচেল শুরু করেছেন বিজেপি-তোষণ। এবার তিনি বললেন, বাংলার মানুষ কেন বহিরাগত ভ‍্যাকসিন নেবেন? তাই বাংলা নিজের ভ‍্যাকসিন নিজেই তৈরি করে নিয়েছে বলে কটাক্ষ করেছেন র‍্যাচেল। ভুয়ো টিকাকরণ ঘটনাকে কেন্দ্র করে র‍্যাচেলের এই টুইট তাঁকে অত্যন্ত নিন্দনীয় করে তুলেছে। এর আগে র‍্যাচেল বলেছিলেন, যাঁরা বিজেপি করছেন, তাঁদের গায়ে গরম তেল ছুঁড়ে মারা হচ্ছে। র‍্যাচেল যদি ক্রমশ এই ধরনের গুজব ছড়িয়ে স্টারডম পেতে চান, তাহলে তাঁর কেরিয়ারে প্রশ্নচিহ্ন লাগতে পারে বলে অনেকে মনে করছেন।

নেটিজেনদের একাংশ, র‍্যাচেলকে বিজেপির দালাল বলেছেন। অনেকেই র‍্যাচেলকে বলেছেন, সাহায্যের হাত না বাড়িয়ে দয়া করে রাজনৈতিক সমালোচনা না করতে। করোনা অতিমারী নিয়ে র‍্যাচেলের রাজনীতি অনেকের চোখে পড়েছে। অপরদিকে পশ্চিমবঙ্গের একাধিক জায়গায় ধরা পড়েছে ভুয়ো ভ‍্যাকসিন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) এই বিষয়ে কঠোর পদক্ষেপ গ্রহণ করার কথা ঘোষণা করেছেন। এমনকি এই বিষয়ে চলছে জোরদার তদন্ত।

মডেলিং-এর মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন র‍্যাচেল। এরপর ধীরে ধীরে অভিনয় জগতে কেরিয়ার তৈরি করতে শুরু করেন তিনি। তাঁকে বেশ কয়েকটি ওয়েব সিরিজেও দেখা গেছে। তবে এখনও অবধি র‍্যাচেল তুমুলভাবে সফল অভিনেত্রী হতে পারেননি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media