Bengali SerialHoop Plus

Shruti Das: পোশাকের ফাঁকে উন্মুক্ত ক্লিভেজ, বছরের শুরুতে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন শ্রুতি

জি বাংলার ধারাবাহিক ‘রাঙা বউ’ মাত্র কিছুদিন হল অফ এয়ার হয়েছে। তবে এই ধারাবাহিকটির টিআরপি শেষ অবধি যথেষ্ট ভালো ছিল। চিত্রনাট্য মেনেই অফ এয়ার হয়েছে ‘রাঙা বউ’। তবে ধারাবাহিকের নায়িকা শ্রুতি দাস (Shruti Das) বাংলার বিভিন্ন প্রান্তে শো করে বেড়াচ্ছেন। পাশাপাশি চলছে নিত্যনতুন ফটোশুট। সোশ্যাল মিডিয়ায় সেগুলি আপলোড করছেন শ্রুতি। নতুন বছরের গোড়ায় আবারও তিনি ইন্সটাগ্রামে অনুরাগীদের সাথে শেয়ার করলেন নতুন ফটোশুটের ঝলক।

শ্রুতির শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে মভ রঙের ফুলস্লিভ ড্রেস। ড্রেসটির নেকলাইন যথেষ্ট ডিপ। ফলে উন্মুক্ত রয়েছে শ্রুতির ক্লিভেজ। ড্রেসটি ভেলভেটের তৈরি। ড্রেসে কোনো কারুকার্য না থাকলেও এই ড্রেসের ডিজাইন যথেষ্ট আকর্ষক। ড্রেসটি হাই-থাই স্লিটেড। ফলে উন্মুক্ত রয়েছে শ্রুতির মসৃণ পা। ড্রেসের কোমরে রয়েছে সাদা রঙের স্টোন স্টাডেড বেল্ট। সাধারণতঃ শ্রুতিকে এই ধরনের ড্রেসে যথেষ্ট কম দেখা যায়। কিন্তু এই ড্রেসে শ্রুতি যথেষ্ট সুন্দরী ও স্বচ্ছন্দ। মভ রঙের ড্রেসের সাথে শ্রুতির মেকআপ হালকা হলেও যথেষ্ট উজ্জ্বল। তাঁর দুই চোখ শিমারি পিঙ্ক শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের টানে হয়ে উঠেছে আকর্ষক। ঠোঁট রাঙানো মভ রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ব্যবহার। চুলে বাঁধা রয়েছে বান।

দুই কানে রয়েছে পোশাকের সাথে মানানসই স্টোন স্টাডেড চেন ইয়ারিং। ডান হাতে রয়েছে অক্সিডাইজড ব্রেসলেট। আঙুলে রয়েছে মভ রঙের স্টোন স্টাডেড আংটি। বাঁ হাতে রয়েছে কয়েকটি বিডেড ব্রেসলেট। একটি বিখ্যাত নিউজ পোর্টালের জন্য এই ফটোশুট করেছেন শ্রুতি। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে গোলাপি রঙের হার্ট ইমোজি পোস্ট করেছেন শ্রুতি। বর্তমানে শো ও ফটোশুটের পাশাপাশি শ্রুতি ব্যস্ত তাঁর নতুন ফ্ল্যাট সাজানো নিয়েও।

কাটোয়াতে শ্রুতির জন্ম ও বড় হয়ে ওঠা। কলকাতার বুকে কেরিয়ার শুরু করলেও দীর্ঘদিন ভাড়া বাড়িতে ছিলেন তিনি। তবে সম্প্রতি নিজের মা-বাবার জন্য ফ্ল্যাট কিনেছেন শ্রুতি। অপরদিকে একই আবাসনে তাঁর স্বামী পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার (Swarnendu Samaddar) কিনেছেন একটি ফ্ল্যাট। একই দিনে হয়েছে দুটি ফ্ল্যাটের গৃহপ্রবেশ। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন শ্রুতি।

Related Articles