Bengali SerialHoop Plus

Aindrila Sharma: পরিচিত গন্ধ খুঁজে না পেয়ে কি করল ঐন্দ্রিলার দুই পোষ্য!

অনেকগুলো দিন পেরিয়ে গেল, ঐন্দ্রিলার রুমের খোলা জানালা দিয়ে রোদ ঢুকে উজ্জ্বল করে তোলে তার খালি বিছানাকে। সেই বিছানায় ঐন্দ্রিলা (Aindrila Sharma) নেই। কিন্তু রয়ে গেছে তার সুখ-দুঃখের মুহূর্তরা। অনেকে আবার বলেন ‘গন্ধে অনেকদিন ধরে রাখা যায় স্মৃতিকে’। উপকথা হলেও এবার এটি সত্যি প্রমাণিত হল ঐন্দ্রিলা শর্মার বাড়িতে। আর এমন ঘটনা দেখে চোখ ভিজে গেল সকলের। কি ঘটল ঐন্দ্রিলার বাড়িতে? পড়ুন বিস্তারিত।

মৃত্যুর এতগুলো দিন পরেও ঐন্দ্রিলার গন্ধে তার স্পর্শ খুঁজে পেত তার বাড়ির দুই সদস্য। তারা অবশ্য তার মা, বাবা বা দিদি নন, তারা ঐন্দ্রিলার দুই পোষ্য সারমেয়- তোজো এবং বোজো। জানা গেছে, বরাবর শীতকালে ঐন্দ্রিলার কম্বল মুড়ি দিয়েই ঘুমোতে যায় বাড়ির এই দুই সদস্য। ২০ নভেম্বর থেকে প্রিয় ঐন্দ্রিলার অবয়ব খুঁজে না পেলেও তারা ওই কম্বলের গন্ধে খুঁজে পেত তাদের প্রিয় মানুষটিকে। এভাবেই ভুলে থাকত তারা দুজন।

কিন্তু বিপত্তি হল ঐন্দ্রিলার ব্যবহৃত সেই কম্বল কেচে ফেলতেই। সেই কম্বল থেকে প্রিয় মানুষটির গন্ধ উবে যেতেই যেন পাগল হয়ে উঠল তার দুই সারমেয়। রাগে ও শোকে সেই কম্বলকে কুটি কুটি করে ছিঁড়ে ফেলল তারা। যেন সারা বাড়িময় কিছু একটা খুঁজে বেড়াচ্ছিল তারা দুজন। আর সেই সময় তাদের শান্ত করতে দেওয়া হয় ঐন্দ্রিলার ব্যবহৃত একটি জামা। সেটি গায়ে জড়িয়ে তবেই শান্ত হয় তোজো এবং বোজো। এই দৃশ্য বর্ণনা করে এক বীমা সংস্থার কর্মী বলেন, “খুব করুণ চোখে জুলজুল করে তাকিয়ে ছিল দুই পোষ্য, যখন ওর বাড়ি গেলাম।”

দীর্ঘ লড়াই শেষে গত ২০ নভেম্বরে দুপুরে না ফেরার দেশে পাড়ি দেন তরুণী অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। তবে সেই লড়াইয়ে হেরে গেলেও লক্ষ লক্ষ মানুষের মনে এখনো বেঁচে আছেন ঐন্দ্রিলা। শুধু মানুষ নয়, তার প্রিয় দুই পোষ্যর চোখে এখনো ঐন্দ্রিলার সেই মিষ্টি হাসি সজীব।

Related Articles