BollywoodHoop Plus

Shahrukh-Karan: শাহরুখের সঙ্গে নিষিদ্ধ যৌন সম্পর্ক! অবশেষে মুখ খুললেন করণ জোহর

করণ জোহর (Karan Johar)-কে ঘিরে বিতর্ক চলতেই থাকে। সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর মৃত্যুর পর তাঁর দিকে উঠেছিল অভিযোগের আঙুল। কার্তিক আরিয়ান (Kartik Aryan)-কে ফিল্ম থেকে বার করে দেওয়ার বিবৃতি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হতেই করণের বিরুদ্ধে নেপোটিজমের অভিযোগ তুলেছিলেন বলিউড তারকারা। তাঁদের মধ্যে ছিলেন কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranawat)-ও। এমনকি শাহরুখ খান (Shahrukh Khan)-এর সাথে তাঁর সম্পর্ক নিয়ে গুঞ্জন রটেছিল। শাহরুখ ও করণের মধ্যে নাকি শারীরিক সম্পর্ক রয়েছে বলে মনে করতেন অনেকে। এবার করণ কলম ধরলেন এই সম্পর্কের ব্যাপারে।

নিজের আত্মজীবনী ‘অ্যান আনসুটেবল বয়’-তে করণ লিখেছেন, এতদিন তাঁর ও শাহরুখের শারীরিক সম্পর্কের গুঞ্জন সম্পর্কে তিনি মুখ না খুললেও গা গুলিয়ে উঠত তাঁর। করণ, শাহরুখকে তাঁর বড় ভাই তথা বাবার মতো মনে করেন। একবার একটি সাক্ষাৎকারে করণকে সরাসরি শাহরুখ ও তাঁর সম্পর্কের ব্যাপারে প্রশ্ন করা হলে স্তম্ভিত হয়ে গিয়েছিলেন করণ। তিনি এই ধরনের গুজবে বিচলিত হলেও শাহরুখ কিন্তু বিচলিত নন।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

করণ লিখেছেন, তাঁর যৌন সত্ত্বা নিয়ে মানুষের ধারণা অন্যরকম। কিছু মানুষ মনে করেন, করণ চাইলেই পৃথিবীর সকলের সাথে যৌনতায় লিপ্ত হতে পারেন। কিন্তু এই ধারণা একেবারেই ঠিক নয়। তাঁর কাছে যৌনতা অত্যন্ত ব্যক্তিগত বলে জানিয়েছেন করণ। শাহরুখকে তিনি কোনোদিন সেই চোখে দেখেননি। শাহরুখ করণকে বলেছেন, কিছু মানুষের স্বভাব ভুলভাল কথা বলা।

সম্প্রতি নিজের একাকীত্ব নিয়ে খোলাখুলি কথা বলেছিলেন করণ। তিনি বলেছিলেন, সম্পর্ক ভাঙতে-গড়তে, প্রযোজক হিসাবে নিজেকে গুছিয়ে স্টুডিও তৈরি করতে গিয়ে কোনো ব্যক্তিগত সম্পর্ক তৈরি করতে পারেননি তিনি। একজন সঙ্গী পাওয়ার সঠিক সময় চলে গিয়েছে। তাঁর মনে হয়, আজ তাঁর সঙ্গী থাকলে নির্জন পাহাড়ে হারিয়ে যেতেন তাঁর সাথে। জীবনসঙ্গী আত্মার আত্মীয়। তিনি যা করতে পারেন, মা-বাবা অথবা সন্তান কখনও তা করতে পারেন না। করণের আক্ষেপ, তাঁর সেই পার্টনার নেই। ফলে তিনি নিঃসঙ্গ।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

whatsapp logo