BollywoodHoop Plus

Anushka Sharma: হাওয়া দিতেই পোশাক উড়ে দৃশ্যমান গোপনাঙ্গ, অস্বস্তিতে পড়লেন অনুষ্কা শর্মা!

বর্তমানে অনুষ্কা শর্মা (Anushka Sharma) বলিউডের দক্ষ অভিনেত্রীদের মধ্যে অন্যতম। বহুদিন পর আবারও বড় পর্দায় কামব্যাক করতে চলেছেন তিনি। তবে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় অনুষ্কা। একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট করেন তিনি। পাশাপাশি থাকে টিভি কমার্শিয়ালের কাজ। কিন্তু সম্প্রতি আর পাঁচজন মহিলার মতো অনুষ্কাও হলেন পোশাক বিভ্রাটের শিকার।

এদিন মুম্বইয়ে একটি ইভেন্টে উপস্থিত হয়েছিলেন অনুষ্কা। তাঁর পরনে ছিল একটি উজ্জ্বল হলুদ রঙের অফ শোল্ডার টপ ও ডেনিম। টপটি ডিপ নেক হওয়ার কারণে তাঁর ক্লিভেজ ছিল অনেকটাই উন্মুক্ত। কিন্তু টপটির ডিজাইন সঠিক না হওয়ার কারণে তা বারবার অনুষ্কার কাঁধ থেকে নেমে যাচ্ছিল। ক্লিভেজ থেকেও সরে যাচ্ছিল টপটি। পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়ল অনুষ্কার অস্বস্তি। হাসিখুশি ছিলেন অনুষ্কা। তিনি সবার সাথে কথা বলছিলেন। কিন্তু তার মাঝেই বারবার তাঁকে দেখা যাচ্ছিল টপটি ঠিক করতে। স্পষ্ট বোঝা যাচ্ছিল, অস্বস্তি বোধ করছেন অনুষ্কা নিজেও। পাশাপাশি টপটি উড়ে গিয়ে বারবার দৃশ্যমান হচ্ছিল তাঁর নাভি। ফলে পুরো ইভেন্টেই টপ ঠিক করতে ব্যস্ত ছিলেন অনুষ্কা।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

তবে শুধুমাত্র পোশাক নয়, অনুষ্কা যে স্থানে সাক্ষাৎকার দিতে বসেছিলেন, সেখানে তাঁর চুল বারবার উড়ে যাচ্ছিল। শেষ অবধি ক্লাচার দিয়ে তাঁর চুলকে বশে আনেন অনুষ্কা। তবে একবারও তাঁর মুখের হাসি ম্লান হয়নি। অস্বস্তি হলেও পোশাক বিভ্রাটকে সপ্রতিভ ভাবেই সামলেছেন অনুষ্কা। কারণ তিনি জানেন, মহিলাদের পক্ষে এটি অত্যন্ত সাধারণ ঘটনা। প্রকৃতপক্ষে, অনুষ্কার পোশাকটি যথেষ্ট নরম কাপড় দিয়ে তৈরি এবং সমস্যা ছিল পোশাকের মাপেও। ফলে এই ধরনের পরিস্থিতির সম্মুখীন হয়েছিলেন অনুষ্কা।

বহুদিন পর আবার অনুষ্কা বড় পর্দায় ফিরতে চলেছেন ভারতীয় মহিলা ক্রিকেটার ঝুলন গোস্বামী (Jhulan Goswami)-র বায়োপিকের মাধ্যমে। ফিল্মের নাম ‘চাকদহ এক্সপ্রেস’। এই ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)