whatsapp channel

ফুল দিয়ে সেজে উঠেছে বিছানা, চুপিসারে হানিমুন সারছেন জনপ্রিয় গায়িকা নেহা কক্কর!

বলিউডের পেজ থ্রিতে শুধুই এখন রিমেক কুইন নেহা। প্রথমে নেহু নাকি প্রেম করছেন। তারপর জানা যায় পাত্র আর কেউ না, গানের জগতের বন্ধু গায়ক রোহনপ্রীত সিং। মাত্র কয়েকদিনের আলাপে প্রেমে…

Avatar

HoopHaap Digital Media

বলিউডের পেজ থ্রিতে শুধুই এখন রিমেক কুইন নেহা। প্রথমে নেহু নাকি প্রেম করছেন। তারপর জানা যায় পাত্র আর কেউ না, গানের জগতের বন্ধু গায়ক রোহনপ্রীত সিং। মাত্র কয়েকদিনের আলাপে প্রেমে মজেছিলেন। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় নিজেই সেই কথা জানায়। তারপর চটপট রোকা তারপর অক্টোবর মাসে গায়িকা বিয়ে করলেন ধুমধাম করে। কিন্তু তার মাঝেই নেহুর বিয়ে নিয়ে ট্রোলড হতে হয় গায়িকাকে। আসল কারণ হল, তিনি কাউকে না জানিয়েই একটি মিউজিক অ্যালবাম লঞ্চ করেছেন নেহা। ‘নেহু দ্য বিহা’ সেখানে রোহনপ্রীত গান করেছেন তাঁর সাথে তাল মিলিয়ে। আর তাই নিয়ে চলেছিল অনেক গুঞ্জন।

এসব এখন অতীত। বিয়ে, রিসেপশান সেরে এই মিষ্টি জুটি এখন মন দিয়ে সংসার করছে। এর মধ্যে ছিল করওয়া চৌথ। রোহনপ্রীতের সঙ্গে বিয়ের পর এটাই প্রথম করওয়া চৌথ ছিল নেহুর৷ লাল পোশাকে মাথায় টিপ, আর হাতে চূড়া পড়ে স্বামীর মঙ্গলের জন্য উপোস করে দিনটি উদযাপন করলেন। একা নেহু উপোস করেননি বরও স্ত্রীর সাথে উপোস করেন। দুজনে একসাথে উপোশ ভাঙলেন। আবার রোহনকে সঙ্গে নিয়ে গানের মধ্যে দিয়েই স্বামীর মুখ দেখলেন নেহা। বিয়ের পর এদের নানান ছবি ভাইরাল।

বিয়ে,করওয়া চৌথ সব হল। নতুন বিয়ে হয়েছে আর মধুচন্দ্রিমা যাবেনা তা কখনো হয়। তাই তো গত ৮ নভেম্বর দুবাইতে মধুচন্দ্রিমার জন্য উড়ে গেলেন নেহা কক্কর ও রোহনপ্রীত সিং। তাদের ফ্লাইট থেকে কিছু মুহূর্ত নেহা ও রোহনপ্রীতের ইনস্টাগ্রাম স্টোরিতে উঠে এসেছেন মধুচন্দ্রিমার কিছু মুহূর্ত।

বর্তমানে এই লাভ বার্ডস নিজেদের হানিমুন কাটাতে নেহা ও রোহনপ্রীত দুবাইয়ের একটি পাঁচতারা হোটেলে রয়েছেন। সেখানেই এই দম্পতি সময় কাটাচ্ছেন। সেখানে নবদম্পতি একটি ভিডিয়ো শেয়ার করেছেন নেহু যেখানে দেখা যাচ্ছে, যে রুমে এই তারকা রয়েছেন সেটি ফুল আর বেলুন দিয়ে সুন্দর করে সাজিয়ে তোলা হয়েছে। আর এরা নিজেদের হানিমুন চুটিয়ে উপভোগ করছেন। এই ভিডিও মুহূর্তে ভাইরাল।

 

View this post on Instagram

 

#nehakakkar’s #Honeymoon Suite! #rohanpreetsingh

A post shared by BollywoodShaadis.com (@bollywoodshaadis) on

Avatar