whatsapp channel

বিবাহিত পুরুষের প্রেমে পড়লেন অভিনেত্রী ঈশা সাহা!

নুসরত জাহান (nusrat jahan) ও শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti chatterjee)-র বিবাহ বিভ্রাটের মধ্যেই এবার যোগ হল ইন্দ্রনীল সেনগুপ্ত (Indraneil sengupta)-র নাম। ইন্দ্রনীলের সঙ্গে বরখা বিস্ত সেনগুপ্ত (Barkha bist sengupta)-র বিয়েতে নাকি…

Avatar

HoopHaap Digital Media

নুসরত জাহান (nusrat jahan) ও শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti chatterjee)-র বিবাহ বিভ্রাটের মধ্যেই এবার যোগ হল ইন্দ্রনীল সেনগুপ্ত (Indraneil sengupta)-র নাম। ইন্দ্রনীলের সঙ্গে বরখা বিস্ত সেনগুপ্ত (Barkha bist sengupta)-র বিয়েতে নাকি ভাঙন ধরতে চলেছে ঈশা সাহা (Isha saha)-র কারণে।

শোনা যাচ্ছে, ইন্দ্রনীল নাকি ঈশাকে ডেট করছেন। এই কারণে নাকি তাঁকে মুম্বই থেকে কলকাতায় আসতেও দেখা যাচ্ছে। এই বিষয়ে ইন্দ্রনীলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি মজা করে বলেছেন, মুম্বই থেকে ফ্লাইটে করে প্রেম করতে আসা যথেষ্ট এক্সপেনসিভ। অপরদিকে ঈশা জানিয়েছেন, ইন্দ্রনীলের সঙ্গে তাঁকে নিয়ে এই রটনার ব্যাপারে তিনি কিছুই জানেন না। ঈশা বলেছেন, চারপাশে এত নেগেটিভিটির মধ্যেও এই ধরনের রটনা যথেষ্ট দুর্ভাগ্যজনক। তার পাশাপাশি ঈশা মজা করে বলেছেন, তিনি প্রেম করছেন অথচ তিনি নিজেই জানেন না।

চলতি বছরের মার্চ মাসে দেব রায় (Dev ray) পরিচালিত ফিল্ম ‘তরুলতার ভূত’-এ ইন্দ্রনীল ও ঈশা একসঙ্গে অভিনয় করার পর থেকেই তাঁদের নিয়ে এই রটনা শুরু হয়েছে। অথচ ফিল্মের শুটিং শেষ হয়ে যাওয়ার পর ঈশার সঙ্গে ইন্দ্রনীলের যোগাযোগ নেই। অনেক সময় ফিল্মের প্রোমোশনের জন্য নায়ক-নায়িকাকে একসঙ্গে দেখলেও এই ধরনের গুঞ্জন রটতে শুরু করে।

অপরদিকে 2 রা মার্চ ইন্দ্রনীল ও বরখার বিবাহবার্ষিকীর পর তাঁদের দুজনকে একসাথে আর কোথাও দেখা যায়নি। এমনকি সোশ্যাল মিডিয়াতেও দুজনের একসঙ্গে ছবি নেই। শোনা যাচ্ছে, বরখা নাকি মেয়েকে নিয়ে আলাদা থাকতে শুরু করেছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media