Hoop PlusHoop VideoTollywood

Koel Mallick: মাচা শোয়ে সকলের সামনে এটা কি করলেন কোয়েল!

কোয়েল মল্লিক (Koel Mallick) হলেন বাংলা সিনেমা জগতের অন্যতম একটি নাম। সর্বকালের সফল অভিনেত্রীদের মধ্যে তিনি আলাদা জায়গা করে নিয়েছেন। একটা সময় ছিলেন টলি ইন্ডাস্ট্রির নামজাদা এক অভিনেত্রী। নানা বাণিজ্যিক ছবিতে নায়িকার চরিত্রে অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন এই অভিনেত্রী। বাবা রঞ্জিত মল্লিক ইন্ডাস্ট্রির স্টার হলেও সর্বদা নিজের কর্ম দক্ষতা দিয়ে মানুষের মনে এক আলাদা জায়গা করে নিয়েছেন কোয়েল মল্লিক। তাই আজ অব্দি সবথেকে কম সমালোচিত অভিনেত্রী হয়ে আছেন তিনি।

বর্তমানে অভিনয় জগৎ থেকে কিছুটা দূরেই আছেন তিনি। বিগত অনেকদিন ধরেই তার নতুন ছবির আপডেট পাওয়া যায়না বললেই চলে। বর্তমানে ঘর সংসার নিয়েই ব্যস্ত থাকেন তিনি। তবে ভক্তদের সঙ্গে মোটেই দূরত্ব বৃদ্ধি করেননি এই অভিনেত্রী। সামাজিক মাধ্যমে যেমন দেখা যায় তার সক্রিয়তা, তেমনই আবার নানা অনুষ্ঠান ও মাচা শোয়ে অংশগ্রহণ করতে দেখা যায় তাকে। আর এবার তিনি নজর কাড়লেন এমনই একটি মাচা শোয়ে। নেচে স্টেজের উত্তাপ বাড়িয়ে দিলেন এই টলিউড অভিনেত্রী।

কিছুদিন আগেই অভিনন্দন সংঘের বইমেলায় হাজির ছিলেন অভিনেত্রী। আর সেই মেলার উদ্বোধনী অনুষ্ঠানে নিজের আউটফিট এবং নাচের শৈলীতে ভক্তদের নজর কাড়লেন অভিনেত্রী। এই শোয়ের মঞ্চে তাকে দেখা গেল লাল রংয়ের ঝলমলে একটি স্টাইলিশ টাইট টপ এবং ঝলমলে কালো রংয়ের টাইট প্যান্টে। পায়ে হিল জুতো, মুখে মানানাসই মেকআপ, স্টাইল করে বাঁধা চুল- সব মিলিয়ে আরো বেশি সুন্দরী হয়ে উঠেছেন অভিনেত্রী। আর এই মঞ্চে দুজন গায়ক-গায়িকার মাঝেই ‘পাগলু থোড়া সা করলে রোমান্স’ গানে ফাটিয়ে নাচলেন অভিনেত্রী। আর তার তালে কোমর দুলিয়ে নাচলেন দর্শকরাও। সবেমিলে জমজমাট করে অনুষ্ঠানকে মাতিয়ে তুললেন অভিনেত্রী।

সম্প্রতি, কোয়েলের এই নাচের ভিডিও ভাইরাল হয়েছে ইউটিউবে। ‘আশীর্বাদ স্টুডিও’ নামের একটি চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে। ভিডিওটি ইতিমধ্যে ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। কয়েকদিনে ভিডিওটি হাজার হাজার ভিউ ছাড়িয়েছে। দর্শকরা পছন্দ করেছেন ভিডিওটি। লাইক, কমেন্টে ভরে উঠেছে ভিডিওটি।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা