whatsapp channel

Bhojpuri Song: পোশাকে খুলে কাজলের সঙ্গে উদ্দাম রোম্যান্স পবন সিংয়ের, দরজা বন্ধ করে দেখুন

একসময় বলিউডের মাটিতে যথেষ্ট পরিমাণে রাজনীতি হত। তৈরি হয়েছিল লবি। সেই সময় অনেক প্রতিভাশালী অভিনেতা-অভিনেত্রী বলিউডের মাটি শক্ত করতে না পেরে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে যোগদান করেছিলেন। ফলে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

একসময় বলিউডের মাটিতে যথেষ্ট পরিমাণে রাজনীতি হত। তৈরি হয়েছিল লবি। সেই সময় অনেক প্রতিভাশালী অভিনেতা-অভিনেত্রী বলিউডের মাটি শক্ত করতে না পেরে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে যোগদান করেছিলেন। ফলে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি ক্রমশ হয়ে উঠেছে প্রতিভার আখড়া। অপরদিকে সময়ের সাথে সাথেই বলিউডে ক্রমশ কমে গিয়েছে রাজনীতি। তবে সম্পূর্ণ বিলুপ্ত হয়নি। বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির তারকাদের একাংশ মুম্বইয়ের টেলিভিশন ইন্ডাস্ট্রি ও ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করছেন। অংশগ্রহণ করছেন রিয়েলিটি শোয়েও। ফলে ক্রমশ ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির বিস্তার ঘটছে। সোশ্যাল মিডিয়াতেও নতুন করে উঠে আসছে ভোজপুরি ফিল্মের দৃশ্য ও গান। ভোজপুরি তারকাদের সাথেও পরিচিত হচ্ছেন সর্বভারতীয় দর্শক।

Advertisements

ভোজপুরি তারকাদের মধ্যে অন্যতম নিরাহুয়া দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav), আম্রপালী দুবে (Amrapali Dubey), মোনালিসা (Monalisha),কেশরী লাল যাদব (Kesari Lal Yadav), কাজল রাঘবানী (kajal Raghabani), পবন সিং (Pawan Singh)-রা বিখ্যাত হয়ে উঠেছেন চারিদিকে। কখনও আদিরসাত্মক গানের ভিডিওর জন্য, কখনও অভিনয়ের গুণে। ভোজপুরি তারকাদের মধ্যে নিরাহুয়া ও পবন সিং অভিনয়ের পাশাপাশি ফিল্মে প্লে ব্যাকও করেন। পবন অবশ্য বলিউডের কয়েকটি ফিল্মেও প্লে ব্যাক করেছেন। সম্প্রতি তাঁর গাওয়া গান ‘সরি সরি’ নতুন করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Advertisements

গানের পিকচারাইজেশন হয়েছে পবন ও কাজল রাঘবানির উপর। এই গানের ভিডিওয় পবন সলমান খান (Salman Khan)-কে অনুকরণ করেছেন। ‘আ ও জানে জানা’ গানে সলমান ছিলেন শার্টলেস ও পরনে ছিল নীল রঙের ডেনিম। পবন নীল ডেনিমের পরিবর্তে পরেছেন সাদা রঙের ট্রাউজার। তিনিও শার্টলেস। এমনকি গানের ভিডিওয় সলমানের নাচের হুকস্টেপ অনুকরণ করেছেন পবন। চোখ থেকে সানগ্লাস খুলে সলমানের মতো করেই প্রেমিকা কাজলকে আহ্বান করেছেন পবন। কাজল তাঁর ডাকে সাড়া দিয়েছেন শরীরী হিল্লোলের মাধ্যমে।

Advertisements

কাজলের পরনে রয়েছে নীল রঙের ডেনিম শর্টস ও টি-শার্ট এবং ডেনিম জ্যাকেট। খোলামেলা পোশাক না পরেও শুধুমাত্র নাচ ও এক্সপ্রেশনের গুণে গানের ভিডিওটি গ্রহণযোগ্য করে তুলেছেন কাজল। সাত বছর আগের এই গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় নতুন করে ভাইরাল হতেই পেরিয়ে গিয়েছে বাহাত্তর মিলিয়ন ভিউ। তবে নেটিজেনদের একাংশ লিখেছেন, সলমানের তুলনায় পবনের নাচ বেশি ভালো। অনেকে লিখেছেন, গানটি চিরনতুন। এর মধ্যেই জানা গিয়েছে কেরালার এক শিল্পী সৌদি আরবের একটি অনুষ্ঠানে এই গানটি পারফর্ম করেছেন। অনেকে লিখেছেন, পবন সিং-এর বডি পজিটিভিটির বার্তার ধরন যথেষ্ট প্রশংসনীয়।

Advertisements
whatsapp logo
Advertisements