পঞ্চায়েত প্রধানের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে লিপ্ত যুবতী, সাহসিকতার সীমা অতিক্রম করলো এই ওয়েব সিরিজ

অ্যাডাল্ট ওয়েব সিরিজের দুনিয়ায় ধীরে ধীরে স্থান করে নিচ্ছে প্রাইম প্লে ওটিটি। একের পর এক অ্যাডাল্ট ওয়েব সিরিজ স্ট্রিম হচ্ছে প্রাইম প্লে-তে। তবে এই ওয়েব সিরিজগুলির মাধ্যমে সমাজের বিভিন্ন সমস্যা…

Nilanjana Pande

অ্যাডাল্ট ওয়েব সিরিজের দুনিয়ায় ধীরে ধীরে স্থান করে নিচ্ছে প্রাইম প্লে ওটিটি। একের পর এক অ্যাডাল্ট ওয়েব সিরিজ স্ট্রিম হচ্ছে প্রাইম প্লে-তে। তবে এই ওয়েব সিরিজগুলির মাধ্যমে সমাজের বিভিন্ন সমস্যা সম্পর্কে বিভিন্ন বার্তাও দেওয়া হচ্ছে। এই ধরনের একটি ওয়েব সিরিজ হল ‘কভি ইয়ে কভি উও’। চলতি বছর প্রাইম প্লে ওটিটিতে রিলিজ করেছে এই ওয়েব সিরিজ। তাও ভারতের স্বাধীনতা দিবসের সময়। বাংলা, হিন্দি ও দক্ষিণ ভারতীয় ভাষায় স্ট্রিম হয়েছে ‘কভি ইয়ে কভি উও’। প্রত্যেক শুক্রবার এই ওয়েব সিরিজের নতুন পর্ব স্ট্রিম হচ্ছে।

‘কভি ইয়ে কভি উও’-র প্রেক্ষাপট গ্রামীণ সমাজ। গ্রামের একটি বাড়ির কাজের মেয়ে ওই পরিবারের কর্তার সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। অপরদিকে ওই ব্যক্তিকে পঞ্চায়েতে ডেকে পাঠানো হয় বিশেষ কারণে। কিন্তু সে দেরিতে পৌঁছালে পঞ্চায়েত প্রধান তাকে তিরস্কার করে। ওদিকে কাজের মেয়েটির প্রেমিক তাকে ব্যবহার করে নিজের স্বার্থসিদ্ধির জন্য। সে মেয়েটিকে পঞ্চায়েত প্রধানের সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়ার পরামর্শ দেয়।

মেয়েটি পঞ্চায়েত প্রধানের কাছে গিয়ে বলে, সে অন্য একজন ব্যক্তিকে ভালোবাসে। কিন্তু পঞ্চায়েত প্রধান তাকে শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়ার শর্ত দেয়। মেয়েটি সেই শর্ত মঞ্জুর করে। কিন্তু পঞ্চায়েতের সভায় পঞ্চায়েত প্রধান কাজের মেয়েটির পক্ষ না নিয়ে অন্য একটি মেয়ের পক্ষ নেয়।

পরবর্তীকালে দেখা যায়, ওই মেয়েটির সাথেও পঞ্চায়েত প্রধানের শারীরিক সম্পর্ক স্থাপিত হয়েছে। পরিস্থিতি ক্রমশ ঘোরালো হতে শুরু করে। কিন্তু ভবিষ্যতে ঘটনা কোন দিকে মোড় নেবে তা জানতে প্রাইম প্লে-র সাবস্ক্রিপশন নিয়ে দেখতে হবে পুরো ওয়েব সিরিজটি।