BollywoodHoop PlusHoop Video

Kareena Kapoor: ‘আমার সন্তানরা আস্ত দানব, বিশেষত তৈমুর’, বেঁফাস মন্তব্য বেগম করিনার

বলি সুন্দরী করিনা, একের পর এক মজাদার ভিডিও পোস্ট থেকে শুরু করে ভিন্ন ভিন্ন ছবি পোস্ট করে ইনস্টাগ্রামকে আলোকিত করে রাখেন। অনেক প্রমোশন ভিডিও-ও পোস্ট করতে দেখা যায় তাঁকে। সুফল মেলেও বেশ। সে যাই হোক, এবার একটি মজাদার ভিডিও বানাতে গিয়ে বিস্ফোরক মন্তব্য করে ফেললেন করিনা কাপুর খান। নিজেরই সন্তানদের বলে বসলেন ‘দানব’।

একদিন আগেই সইফ পত্নী করিনা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন একটি মজার ভিডিও। যেখানে নিজেকে রাক্ষসে পরিণত করে দেখান তিনি একটি বিশেষ ভুতুড়ে ফিল্টারের মাধ্যমে। এবং তাঁকে বলতে শোনা যায়, “সন্তানরা আমার আস্ত দানব, বিশেষত তৈমুর। আমি এবার দেখাবো আসল দানবটা কে”। বোঝাই যাচ্ছিল মজার ছলে ছিলেন তিনি। দুষ্টু-মিষ্টি দুই ছেলেকে নিয়ে তিনি যে অনেক খুশি তাঁর চালচলন দেখেই তা বোঝা যায়।

প্রশ্ন হচ্ছে, হটাৎ এমন ভুতুড়ে পোস্ট কেন? কিছুদিন আগেই অপেক্ষার অবসান করে মুক্তি পেয়েছে ‘হোটেল ট্রান্সিলভেনিয়া;ট্রান্সফর্মেনিয়া’। অ্যামাজন প্রাইমে সম্প্রচারিত হচ্ছে জনপ্রিয় কার্টুন ফ্র্যাঞ্চাইজি ‘হোটেল ট্রানসিলভিনিয়া’র চার নম্বর ছবি। ফ্যানেরা উদ্বিগ্ন হয়ে দেখতে ব্যস্ত এই হরর কমেডি। ঠিক এই মুহূর্তেই এই সম্পর্কিত ফিল্টার লঞ্চ করেছে ইনস্টাগ্রাম। সেটি সাথে এই নতুন কমেডি মুভির প্রমোশনে এহেন ভিডিও অভিনেত্রীর।

করিনা অনুরোধ করেছেন তাঁর অনুরাগীদের এই ভুতুড়ে ফিল্টার ব্যবহারে মজা নেওয়ার জন্য। এবং তিনি জানিয়েছেন যে তাঁর পরিবার বেশ খুশী কার্টুনটির রিলিজে। মজা করে দেখবেন তাই। নবাব-পত্নীর ‘দানব’ মন্তব্যে নেটপাড়া কিছু সময়ের জন্য দুলে উঠলেও মন্তব্যের পিছনের কারণ জেনে ভূমিকম্প থেমেছে অনায়াসে।

Related Articles