whatsapp channel

Monalisa: খোলা বুকে উঁকি দিচ্ছে যৌবন, মোনালিসার রূপে নেশা ধরেছে নেটজনতার

নীল সমুদ্র, পোশাকে নীলাভ ছোঁয়া, সাথে প্রাণখোলা হাসি আর একটা দমকা হওয়া উড়িয়ে নিয়ে যাচ্ছে ভরা যৌবন। যাকে দেখলে পাড়ার দেওররা রাত জাগে, কারণ, তাদের কাছে সে স্পেশ্যাল ঝুমা বৌদি।…

Avatar

Susmita Kundu

নীল সমুদ্র, পোশাকে নীলাভ ছোঁয়া, সাথে প্রাণখোলা হাসি আর একটা দমকা হওয়া উড়িয়ে নিয়ে যাচ্ছে ভরা যৌবন। যাকে দেখলে পাড়ার দেওররা রাত জাগে, কারণ, তাদের কাছে সে স্পেশ্যাল ঝুমা বৌদি। এই মুহূর্তে, মোনালিসাকে ইনস্টাগ্রামে ৫৪ লক্ষের বেশি মানুষ অনুসরণ করেন, ক্রমেই তাঁর ফ্যানের সংখ্যা বাড়ছে। কেন জানেন? অবশ্যই তিনি একজন সফল অভিনেত্রী। তবে, শুধু মাত্র অভিনেত্রী হওয়ার সুবাদে তিনি এত জনপ্রিয় হননি। তাহলে, রহস্যটা কি?

মোনালিসার ইনস্টাগ্রাম প্রোফাইলে ভিজিট করলেই দেখতে পাবেন একের পর এক শরীরে মোচড় দেওয়ার মতন ছবি। নিজেকে কতটা সাহসী লুকে তুলে ধরা যায়, সেই চেষ্টায় কোনো খামতি রাখেননি মোনালিসা। যত দিন যাচ্ছে তার লাস্যময়ী ফিগার আগুনের ফুলকি হয়ে যাচ্ছে। পুরুষ মনে মোনালিসা শুধুই স্বপ্ন সুন্দরী, যাকে ছোঁয়া যায়না ঠিকই তবে গোপনে মন দেওয়া যায়। আপনিও অভিনেত্রীর প্রোফাইল ভিজিট করতে পারেন, চেখে দেখতে পারেন অভিনেত্রীর মোহময়ী ঝলক।

যারা ভোজপুরি সিনেমার দর্শক বা শুধুমাত্র ভোজপুরি মিউজিক ভিডিও ফলো করে থাকেন তাদের কাছে মোনালিসা কিন্তু যথেষ্ট জনপ্রিয়। কারণ, এই বঙ্গ ললনা প্রথম থেকেই ভোজপুরি দুনিয়ায় কেরিয়ার শুরু করেন। যদিও, বেশ কিছু হিন্দি ধারাবাহিকেও তাকে দেখা যায়, এমনকি বাংলাতে ঝুমা বৌদি হয়ে ছাপ ফেলে গেছেন তিনি। আজকাল, অনেক বঙ্গ তনয়া হিন্দি ও ভোজপুরি ইন্ডাস্ট্রিতে গিয়ে কেরিয়ার তৈরি করেছেন, সেই তাদের মধ্যে ভীষণ স্পেশাল হলেন মোনালিসা।

সোশ্যাল মিডিয়ায় মোনালিসা এতটাই সক্রিয় যে তাকে দেখার জন্য বহু পুরুষ ভক্ত অপেক্ষা করে থাকেন। অভিনেত্রীর পোস্ট করা ছবির কমেন্ট বক্সে গেলেই বোঝা যায় কারা অভিনেত্রীর উষ্ণ ছবির প্রতীক্ষায় থাকেন। সম্প্রতি, তিনি যেই ছবিটি পোস্ট করেছেন সেখানে তাকে দেখা যাচ্ছে একটি খোলা মেলা ম্যাক্সি ড্রেসে। ব্যকগ্রাউন্ড সমুদ্র, আর একরাশ হওয়া। অভিনেত্রী প্রাণখোলা হাসিতে পোজ দিয়েছেন। তবে ভক্তদের চোখ আটকেছে মোনালিসার উন্মুক্ত ক্লিভেজ। দেখুন কতটা হট লেগেছেন অভিনেত্রী এই ছবিতে।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)