whatsapp channel

Ankita Mallick: ‘অনুরাগের ছোঁয়া’-কে টেক্কা দিয়ে কেমন লাগছে পর্দার ‘জগদ্ধাত্রী’-র!

বৃহস্পতিবারের অর্থ স্টুডিওপাড়ায় ‘প‍্যালপিটেশন’। অর্থাৎ এদিন টিআরপি রেজাল্টের দিকে সকলের নজর। কেউ টেনশন করেন, কেউ করেন না। অভিজ্ঞ শিল্পী ও কলাকূশলীদের একাংশ অবশ্য মনে করেন, টিআরপি রেটিং কখনও প্রতিভাকে বিচার…

Avatar

Nilanjana Pande

বৃহস্পতিবারের অর্থ স্টুডিওপাড়ায় ‘প‍্যালপিটেশন’। অর্থাৎ এদিন টিআরপি রেজাল্টের দিকে সকলের নজর। কেউ টেনশন করেন, কেউ করেন না। অভিজ্ঞ শিল্পী ও কলাকূশলীদের একাংশ অবশ্য মনে করেন, টিআরপি রেটিং কখনও প্রতিভাকে বিচার করতে পারে না। কিন্তু তবু বৃহস্পতিবারের জন্য থাকে সকলের অপেক্ষা। পয়লা বৈশাখের পর গতকাল ছিল বাংলা নববর্ষের প্রথম বৃহস্পতিবার। এদিন টিআরপি চার্টে দেখা গেল চমকে দেওয়া রদবদল।

একটানা পনের সপ্তাহের সিংহাসন লহমায় হারিয়ে ফেলল ‘অনুরাগের ছোঁয়া’। এই জনপ্রিয় ধারাবাহিককে পিছনে ফেলে বেঙ্গল টপার হল ‘জগদ্ধাত্রী’। যদিও একসময় সেরার আসন ছিল এই ধারাবাহিকেরই। চলতি সপ্তাহে টিআরপি তালিকায় 8.0 নম্বর পেয়ে শীর্ষে রয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’। 7.9 নম্বর পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। অর্থাৎ সামান্য কিছু নম্বরের জন্য পিছিয়ে গিয়েছে স্টার জলসা। গত কয়েক সপ্তাহ ধরে স্বয়ম্ভূ-জগদ্ধাত্রীর রসায়ন ছিল দ্বিতীয় নম্বরে। সেই সময়েও নম্বরের ব্যবধান ছিল সামান্য। অবশেষে আবারও সেরার স্থান ফিরে পেল ‘জগদ্ধাত্রী’।

জগদ্ধাত্রী ওরফে জ্যাসের ভূমিকায় অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক (Ankita Mullick)। উচ্ছ্বসিত অঙ্কিতা জানালেন, একটানা প্রথম হলে প্রতিযোগিতার মজা নষ্ট হয়ে যায়। লড়াইয়ে যাওয়ার তুলনায় সুস্থ প্রতিযোগিতাকে সমর্থন করেন অঙ্কিতা। তবে টিআরপি চার্টের অপেক্ষা করেন না অঙ্কিতা। যদিও তাঁর মতে টিআরপি অনুপ্রেরণা যোগায়।

‘জগদ্ধাত্রী’ প্রথম থেকেই যথেষ্ট ভালো টিআরপির অধিকারী। তা ভগবানের আশীর্বাদ বলেই মনে করেন অঙ্কিতা। সময়ের সাথে দর্শকদের ভালোবাসাও পেয়েছেন তাঁরা। চরিত্রদের সাথে দর্শকদের একাত্ম বোধ তাঁদের কাজের প্রতি ভালোবাসা বাড়িয়েছে বলে জানালেন অঙ্কিতা।

whatsapp logo