Hoop PlusTollywood

সম্পর্কে লুকোচুরি আর নয়, শোভন-স্বস্তিকার কর্ণার স্টোরি ফাঁস করলেন গায়ক নিজেই

বিনোদন জগতে এই দুজন বেশ উজ্জ্বল তারকা। কেউ কিন্তু কিছু কম নন। এনারা আর কেউ নন একজন স্বস্তিকা দও আর একজন শোভন গঙ্গোপাধ্যায়। একজন অভিনেত্রী তো অপরজন গায়ক। সম্প্রতি বনি সেনগুপ্ত ও কৌশানী মুখোপাধ্যায় অভিনীত ‘তুমি আসবে বলে’ ছবিতে প্লেব্যাক গেয়েছেন। এছাড়া ‘গোলন্দাজ’ ছবিতে গান গেয়েছেন শোভন। অন্যদিকে স্বস্তিকাও ব্যস্ত তাঁর ধারাবাহিক ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিক নিয়ে। এদিকে ধারাবাহিকে রাধিকা আর কর্ণের প্রেমের মাঝখানে চলে এসেছে জাহ্নবী। এই ধারাবাহিকের কাজ নিয়ে বেশ ব্যস্ত স্বস্তিকা।

টলিপাড়ায় আর সোশ্যাল মিডিয়া দুই জায়গায় কান পাতলে আগেরবছরের শেষ থেকে একটাই গুঞ্জন শোনা যাচ্ছিল এরা দুজন নাকি একে অপরের সাথে ডেট করছেন। অবশ্য নিজেরা নিজেদের প্রেমের কথা স্বীকার কেউ করেনি কিন্তু সোশ্যাল মিডিয়ার পেজ অন্য কিছু বলছে। প্রায়ই একসঙ্গে ছবি পোস্ট করছেন তাঁরা। কিন্তু জিজ্ঞাসা করলেই এড়িয়ে গিয়ে নিজেদের শুধু ভালো বন্ধু বলেই দাবি করছেন স্বস্তিকা ও শোভন।

বার বার এড়িয়ে যেতে যেতে দুজনেই হাঁপিয়ে পড়েছিলেন। সম্প্রতি শোভনের কাছের বন্ধু গায়ক দুর্নিবার আর মীনাক্ষী সাত পাকে বাঁধা পড়লেন। আর এই জুটি বিয়ের আইবুড়োভাত থেকে সঙ্গীত আর বিয়ের নানান অনুষ্ঠানে নিজেদের প্রেমে উপস্থিত হন স্বস্তিকা-শোভন। ফেব্রুয়ারিতেই নিজেদের প্রেমের কথা প্রকাশ্যে আনেন স্বস্তিকা। সম্প্রতি অভিনেত্রী শোভনের সঙ্গে একটি ছবি শেয়ার করেছিলেন। ক্যাপশনে শুধু লিখেছেন – ‘হ্যাঁ’। অন্যদিকে একই ছবি শেয়ার করেছেন শোভনও। ক্যাপশনে লিখেছেন, ‘দুই দিয়ে গুণ-দ্বিগুণ’। আর এরপরই সকলের সব অঙ্ক মিলে যায়। দুজন এক সাক্ষাৎকারে জানিয়েছেন, সোশ্যাল মিডিয়াতে দুজন ইন আ রিলেশনশিপে থাকার চেয়ে দুজন দুজনের পাশে থাকতে স্বাচ্ছন্দ বোধ করেন।

কিছুদিন আগে ছিল জি বাংলার সোনার সংসার অ্যায়ার্ড শো। আর এই শোতে সবচেয়ে জনপ্রিয় মুখের তকমা পেয়েছেন স্বস্তিকা। শুধু তাই না রাধিকা সেরা বৌ আর সেরা জুটির তকমা পেলেন ‘কী করে বলব তোমায়’-এর রাধিকা। রিয়েলে এখনো বৌমা না হলেও রিলে সেরা বৌ হয়ে গিয়েছেন স্বস্তিকা। এই অ্যায়ার্ড শোতে স্বস্তিকার পাশে শোভনকে ও থাকতে দেখা গিয়েছে। সোশ্যাল মিডিয়াতে এদের দুজনের প্রোফাইলে প্রায়শই আদরমাখা মুহূর্ত নজরে আসে। শনিবার সকালে আবারো শোভন নিজের মনের মানুষ স্বস্তিকার সাথে নানান মুহূর্ত একটি কোলাজ করে ইন্সটাগ্রাম পেজে শেয়ার করলেন। ক্যপাশানে লিখলেন,”দ্যা কর্ণার স্টোরি”। এই পোস্ট শেয়ারের সাথে সাথে নেট নাগরিকরা এই জুটিকে ভালোবাসা জানায়। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Related Articles