Bengali SerialHoop Plus

Susmita Dey: রোম্যান্টিক দৃশ্যের শুটিং করতে গিয়ে চোট, ‘কথা’র সেটে হাসাহাসি চলছে সুস্মিতাকে নিয়ে

পরপর দুটি সিরিয়ালে ব্যর্থতার পর ‘কথা’ ধারাবাহিকের হাত ধরে ফের সাফল্যের মুখ দেখেছেন অভিনেত্রী সুস্মিতা দে (Susmita Dey)। স্টার জলসার এই ধারাবাহিকে সুস্মিতার বিপরীতে দেখা যাচ্ছে অভিনেতা সাহেব ভট্টাচার্যকে। বহু বছর পর ছোটপর্দায় ফিরেই দর্শক টেনে নিয়েছেন তিনি। প্রথমটা টিআরপিতে খানিক পিছিয়ে থাকলেও গত সপ্তাহে সকলকে চমকে দিয়েছে কথা। প্রথম পাঁচে উঠে এসেছে সিরিয়ালটি। কিন্তু সাফল্যের সঙ্গে সঙ্গে একটা কাণ্ডও ঘটে গিয়েছে সিরিয়ালের সেটে। রোম্যান্টিক দৃশ্যের শুটিং করতে গিয়ে চোট পেয়েছেন সুস্মিতা।

এক সাক্ষাৎকারে সাহেব জানান, কথায় কথায় নাকি চোট লেগে যায় সুস্মিতার। মাঝে মাঝেই নাকি ব্যথা পান তিনি। সম্প্রতি একটি রোম্যান্টিক দৃশ্যের শুটিং করতে গিয়ে নাকি ফের চোট পেয়েছেন সুস্মিতা। পড়ে গিয়ে আঙুল কেটে গিয়েছে, নখ উপড়ে গিয়েছে তাঁর। তবে শুটিং কিন্তু বন্ধ নেই। ব্যথা নিয়েই শুট করে যাচ্ছেন সুস্মিতা। তবে মজা মশকরাও নাকি হচ্ছে তাঁকে নিয়ে। লেগপুল করা হচ্ছে তাঁর। তবে এতে বেশ মজাই পাচ্ছেন তিনি।

কথা সিরিয়ালের গল্প অনুযায়ী, নায়িকা কথা গোবরডাঙ্গার বাসিন্দা। সারাক্ষণ নিজের গাছ এবং বাগান নিয়েই ব্যস্ত থাকেন তিনি। এ জন্য তার আরেক নাম ‘গোবর দেবী’। তার কাছে পুরুষ মানেই বিশ্বাসঘাতকৃ। অন্যদিকে নায়ক কলকাতার বনেদি বাড়ির ছেলে অগ্নিভ, একজন পেশাদার রাঁধুনি। এই দুজনের বিয়ে হয়েছে পরিস্থিতির চাপে পড়ে। অগ্নিভ চায় না যে এই বিয়ের কথা কেউ জানুক। তবে বিয়ের পরে কাছাকাছিও এসেছে দুজনে।

প্রসঙ্গত, মডেলিং থেকে অভিনয়ে পা রাখেন সুস্মিতা ‘অপরাজিতা অপু’ সিরিয়ালের হাত ধরে। প্রথম ধারাবাহিকেই জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। কিন্তু সেই সিরিয়ালটি শেষ হতেই চ্যানেল বদলে জি থেকে স্টারে চলে যান তিনি। তারপর থেকে ওই চ্যানেলেই একের পর এক ধারাবাহিকে দেখা যাচ্ছে তাঁকে। তবে সুস্মিতার ভাগ্য খারাপ। প্রথমটির পর তাঁর কোনো সিরিয়ালই বেশিদিন চলেনি। কয়েক মাসেই পাততাড়ি গোটাতে হয়েছে প্রতিটি সিরিয়ালকেই। শেষ বার অতিলৌকিক গল্পের ‘পঞ্চমী’ ধারাবাহিকে দেখা গিয়েছিল সুস্মিতাকে। কথা হয়ে এবার দর্শকদের কতটা মন জয় করতে পারেন সেটাই দেখার।

Related Articles