Advertisements

বাংলা সিনেমার এই অভিনেতার প্রেমে পাগল অন্বেষা, সৌরভ বললেন, ‘এখনও চান্স আছে’

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

এই মুহূর্তে বাংলা ছোটপর্দার সবথেকে জনপ্রিয় অভিনেত্রী অন্বেষা হাজরা (Annwesha Hazra)। ইতিমধ্যে বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করলেও ‘এই পথ যদি না শেষ হয় সিরিয়াল টিতে তাঁর অভিনয় সবথেকে বেশি প্রশংসিত হয়েছিল। অন্বেষার সাবলীল অভিনয়ে মুগ্ধ হয়েছিলেন পোড় খাওয়া অভিনেতারাও। ওই ধারাবাহিকটি শেষ হওয়ার পর চ্যানেল বদলে স্টার জলসার ‘সন্ধ্যাতারা’ সিরিয়ালে অভিনয় শুরু করেন তিনি। বেশ জনপ্রিয়তা পাওয়া সত্ত্বেও সময়ের আগেই শেষ করে দেওয়া হয় ধারাবাহিকটি। তারপর আর কোনো নতুন প্রোজেক্টের ঘোষণা করেননি অন্বেষা। তবে সম্প্রতি জি বাংলার দাদাগিরিতে খেলতে এসেছিলেন তিনি।

দাদাগিরিতে এসে নিজের ছোটবেলার ভালোলাগার মানুষটার ব্যাপারে মুখ খোলেন অন্বেষা। তিনি জানান, স্কুল জীবনে তাঁর একটাই স্বপ্ন ছিল। আর সেটা হল ভালো নম্বর পেয়ে উচ্চমাধ্যমিক পাশ করা। কিন্তু এর পেছনে কারণটা শুনেই অবাক সকলে। ভালো কেরিয়ার গড়ার চিন্তায় নয়, বরং অভিনেতা দেবকে বিয়ে করার জন্য নাকি উচ্চ মাধ্যমিকে ভালো নম্বর পাওয়ার বাসনা ছিল। অন্বেষার কথা শুনে সঞ্চালক সৌরভ গঙ্গোপাধ্যায় বলে ওঠেন, ‘এখনও চান্স আছে তো, দেব আসবে একটু পরে’। পায়েল সরকার, মধুমিতা সরকারদের সঙ্গে দাদাগিরিতে খেলতে এসেছিলেন অন্বেষা। খুব শীঘ্রই সম্প্রচারিত হবে এই পর্বটি।

প্রসঙ্গত, টেলিভিশন নায়িকাদের মধ্যে অন্বেষার স্থান প্রথম দিকেই থাকবে জনপ্রিয়তার ক্ষেত্রে। যে চ্যানেলে যে ধারাবাহিক আর যেমনি চরিত্র হোক না কেন, তাঁর অভিনয় প্রতিভা লাইমলাইট কেড়ে নেয় প্রতিবারই। ঊর্মি হয়ে জি বাংলার এই পথ যদি না শেষ হয় তে দুর্দান্ত অভিনয় করেছিলেন তিনি। ওই ধারাবাহিক শেষ হওয়ার পর চ্যানেল বদলে স্টারে যান অন্বেষা।

স্টার জলসার সন্ধ্যাতারা সিরিয়ালটি অচিরেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল। কম দিনের মধ্যেই দর্শকদের মন ছুঁয়ে গিয়েছে এর গল্প। সিরিয়ালের গল্প অনুযায়ী, দুই বোন তারা এবং সন্ধ্যা একে অপরকে চোখে হারায়। কিন্তু ঘটনাক্রমে তারার প্রেমিক আকাশনীলের সঙ্গে দিদি সন্ধ্যার বিয়ে হয়। তবে কিছুদিন আগে শেষ হয়েছে সন্ধ্যাতারা। একটি সিনেমাতেও পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন অন্বেষা।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow