BollywoodHoop Plus

দীপিকা নয়, নাচতে নাচতে কমবয়সী নায়িকার বুকে ধরা দিলেন রণবীর

সারা আলি খান (Sara Ali Khan), ধনুশ (Dhanush) অভিনীত ফিল্ম ‘আতরঙ্গি’-র দুই বছর পূর্ণ হল। এই ফিল্মের চিত্রনাট্য যথেষ্ট ভালো হলেও বক্স অফিসে ফলাফল আশানুরূপ ছিল না। কিন্তু ‘আতরঙ্গি’-র গান ‘চকাচক’যথেষ্ট হিট হয়েছিল। সম্প্রতি পূর্ণ হল ‘আতরঙ্গি’ মুক্তির দুটি বছর। সারা অবশ্য অভিনব উপায়ে করলেন সেলিব্রেশন। রণবীর সিং (Ranveer Singh)-এর সাথে এই গানে পা মেলালেন সারা। ক্রিসমাসের আলোয় সেজে ওঠা বাগানে একসাথে নাচলেন দুই তারকা।

এদিন রণবীরের পরনে ছিল সাদা রঙের টি-শার্ট ও ট্রাউজার। সাদা রঙের টি-শার্টের সাথে রণবীর টিম আপ করেছিলেন কালো রঙের ফুলস্লিভ জ্যাকেট। চোখে কালো রঙের সানগ্লাস ও পায়ে সাদা রঙের স্নিকার্সে স্টাইলিশ রণবীর। অপরদিকে সারার পরনে ছিল সবুজ রঙের ফুলস্লিভ সালোয়ার-কামিজ যাতে রয়েছে লাল রঙের ছোঁয়াও। সবুজ রঙের সালোয়ার-কামিজ জুড়ে রয়েছে সোনালি রঙের জরির কারুকার্য। এই সালোয়ার-কামিজের সাথে সবুজ রঙের শিফনের ওড়না টিম আপ করেছেন সারা। হালকা মেকআপ করেছেন সারা। খোলা রয়েছে সিল্কি চুল। দুই কানে রয়েছে স্টোন স্টাডেড ইয়ারিং। পায়ে রয়েছে সোনালি রঙের মোজড়ি।

‘আতরঙ্গি’-র সুপারহিট গান ‘চকাচক’-এর সাথে আলোকিত বাগানে নাচলেন রণবীর ও সারা। একসময় নায়িকা জড়িয়ে ধরলেন নায়ককে। ভিডিওটি ভাইরাল হয়েছে নেটদুনিয়া জুড়ে। ‘আতরঙ্গি’ ফিল্ম জুড়ে ছিল ম্যাজিক, ড্রামা, রোম‍্যান্টিকতা। অক্ষয়ের বিপরীতে এই ফিল্মে সারার অভিনয়ের খবর নিয়ে অনেকেই তাঁদের কটাক্ষ করেছিলেন। কিন্তু ফিল্ম মুক্তির পর দেখা যায়, ‘আতরঙ্গি’-তে দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন সারা।

অক্ষয়ের প্রেমিকা ও মেয়ে, দুটি ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। অপরদিকে সারার স্বামীর চরিত্রে অভিনয় করেছিলেন ধনুশ।

 

View this post on Instagram

 

A post shared by BollywoodNow (@bollywoodnow)

whatsapp logo