Advertisements

Raj Chakraborty: টলিউড থেকে এবার সটান বলিউড! রাজের নতুন হিন্দি সিরিজের নায়িকা কি শুভশ্রী?

Nirajana Nag

Nirajana Nag

Follow

গুঞ্জন শোনা গিয়েছিল আগেই। টলিউড থেকে এবার নাকি বলিউডে পা রাখতে চলেছেন পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় পরিচালক তিনি। বড়পর্দায় পরিচালনার পাশাপাশি ওয়েব সিরিজেও সফল তিনি। এবার পালা হিন্দি ইন্ডাস্ট্রিতে পা রাখার। টলিউড থেকে বহু অভিনেতা অভিনেত্রীই পাড়ি দিয়েছেন বলিউডে। হিন্দিতে কাজ করেছেন বাংলার পরিচালকরাও। এবার এই তালিকায় নাম লেখাতে চলেছেন রাজ।

টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে রাজের বলিউড পাড়ি দেওয়ার গুঞ্জন। অত্যন্ত সফল এবং জনপ্রিয় ছবি ‘পরিণীতা’কেই নাকি এবার হিন্দি সিরিজের আকারে তুলে ধরতে চলেছেন তিনি। জাতীয় স্তরের একটি OTT প্ল্যাটফর্মে নাকি মুক্তি পেতে চলেছে এই সিরিজ। এই হিন্দি সিরিজেও কি নায়িকা হিসেবে স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়কেই নির্বাচন করেছেন রাজ? গুঞ্জন বলছে, এক্ষেত্রে নাকি বলিউডেরই OTT দুনিয়ার দুই প্রথম সারির অভিনেত্রীকে নির্বাচন করেছেন তিনি। যদিও তাঁদের নাম প্রকাশ করা হয়নি এখনো। পাশাপাশি টলিউডের কিছু অভিনেতাদেরও নেওয়া হবে সিরিজে।

জানা যাচ্ছে, রাজের হিন্দি সিরিজের জন্য গল্প লিখছেন এক মরাঠি লেখক। গল্প এবং চিত্রনাট্যে অনেকটাই বদল আনা হচ্ছে। তবে পরিণীতার মতোই উত্তর কলকাতার প্রেক্ষাপটেই এদিন রাজবল্লভ সাক্ষরতার মেঘী। শোনা যাচ্ছে, পুজোর ছুটির সময়ে শুটিং শুরু হতে পারে ওই সিরিজের।

উল্লেখ্য, ২০১৯ সালে মুক্তি পেয়েছিল পরিণীতা। এই ছবির হাত ধরে যেমন নিজের পরিচালনার এক অন্য দিক দেখেছিল দর্শক, তেমনি শুভশ্রীকেও পাওয়া গিয়েছিল অন্য রূপে। শুভশ্রীর বিপরীতে বাবাই দার চরিত্রে দেখা গিয়েছিল ঋত্বিক চক্রবর্তীকে। এবার পরিণীতাকে সিরিজ রূপে দেখার অপেক্ষায় দর্শকরা।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow