Bengali SerialHoop Plus

নতুন অতিলৌকিক সিরিয়ালে ‘খেলনা বাড়ি’র গুগলি, বিপরীতে এই হ্যান্ডসাম নায়ক

বছরের শেষ বা হোক বা শুরু, টেলিভিশনে নতুন নতুন সিরিয়াল (Television Serial) আসার অন্ত নেই। আগেকার মেগা সিরিয়ালের মতো এখন আর ধারাবাহিক গুলিকে টেনে টেনে চার পাঁচ বছর ধরে চালানো হয় না। বরং কয়েক মাস বা বড়জোর এক বছর সম্প্রচারের পরেই ইতি টানা হয় গল্পে। আর টিআরপি যদি কম থাকে, তাহলে শেষটা ঘনিয়ে আসে আরো তাড়াতাড়ি। তাই এখন ঘন ঘন নতুন সিরিয়াল শুরু হওয়ার হিড়িক উঠেছে। এবার আরো এক নতুন ধারাবাহিকের খবর পাওয়া গিয়েছে, যেখানে নতুন রূপে ফিরবেন ‘খেলনা বাড়ি’র গুগলি ওরফে ইন্দ্রাণী ভট্টাচার্য (Somraj Maity)।

শোনা যাচ্ছে, স্টার জলসায় শুরু হতে চলেছে এই নতুন সিরিয়াল। ইন্দ্রাণীর বিপরীতে দেখা যাবে অভিনেতা সোমরাজ মাইতিকে। ছোটপর্দার পরিচিত মুখ হলেও বড়পর্দাতেও কাজ করেছেন তিনি। তারপর পা রেখেছেন ওয়েব সিরিজে। আর এবারে আবারও তাঁকে দেখা যাবে সিরিয়ালে। জানা যাচ্ছে, সাহানা দত্তের ‘মিসিং স্ক্রু’ এর প্রযোজনায় অতিলৌকিক এই সিরিয়ালের বিষয় হতে চলেছে জন্মান্তর।

শোনা যাচ্ছে, নায়ক নায়িকার দুর্ঘটনায় মৃত্যুর পর আবারো জন্মের পর নায়ক সব ভুলে গেলেও নায়িকার সব মনে থেকে যায়। ইন্দ্রাণী সংবাদ মাধ্যমকে জানান, খেলনা বাড়ির শুটিং শেষ হয়ে যাওয়ার পরেই নতুন সিরিয়ালের ডাক আসে। চরিত্রের ব্রিফিং শুনেই মনে ধরে গিয়েছে। তাই আর না করেননি।

আরো জানা যাচ্ছে, নতুন সিরিয়ালের প্রোমো শুট করা হয়ে গিয়েছে। তবে নতুন প্রোমো কবে দেখা যাবে, নতুন সিরিয়ালে আর কাকেই বা দেখা যাবে তা জানা যায়নি এখনো। এর আগেও অতিলৌকিক বিষয় নিয়ে সিরিয়াল তৈরি হয়েছে। সাহানা দত্তেরই ‘পঞ্চমী’ ধারাবাহিকটি নিয়ে ট্রোল হলেও জনপ্রিয়ও কম হয়নি। নতুন করে ‘তুমি আশেপাশে থাকলে’ নামেও একটি সিরিয়াল শুরু হয়েছে স্টার জলসায়। অন্য দিকে জি বাংলাতেও শুরু হয়েছে অতিলৌকিক বিষয় নিয়ে নতুন ধারাবাহিক ‘আলোর কোলে’।

 

View this post on Instagram

 

A post shared by Somraj (@somraj19)

Related Articles