whatsapp channel

Subhashree Ganguly: গাড়ির ভেতরেই গোপন কাজ সেরে নিলেন অভিনেত্রী শুভশ্রী!

কথায় আছে, 'যিনি রাঁধেন, তিনি চুলও বাঁধেন'। আর টলি-অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) অনেকটা সেরকমই। একহাতে তিনি যেমন স্বামী ও ছেলের যত্নে কোনো ত্রুটি রাখতে চাননা, তেমনই এসবের মাঝখানেও তিনি…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

কথায় আছে, ‘যিনি রাঁধেন, তিনি চুলও বাঁধেন’। আর টলি-অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) অনেকটা সেরকমই। একহাতে তিনি যেমন স্বামী ও ছেলের যত্নে কোনো ত্রুটি রাখতে চাননা, তেমনই এসবের মাঝখানেও তিনি নিজের গ্ল্যামারের সঙ্গে কোনোরূপ ‘কম্প্রোমাইজ’ করতেই নারাজ। আর অভিনেত্রীর এই দুই গুন প্রায়ই দেখা যায় তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের দেওয়ালে। সেখানে যেমন তিনি তার ঘরকন্নার নানা মুহূর্ত ভাগ করে নেন অনুরাগীদের সাথে, তেমনই আবার নিজের গ্ল্যামারাস ফটোশ্যুটের রঙিন মুহূর্তগুলিকেও ভক্তদের মধ্যে ছড়িয়ে দিতে ভোলেন না এই অভিনেত্রী। কখনো তিনি হয়ে ওঠেন শাড়িতেই বঙ্গনারী, কখনো আবার পাশ্চাত্য দেশের নানা পোশাক গায়ে অবতীর্ণ হন অভিনেত্রী।

আর এবার শেষ বসন্তে নিজেকে রঙিন করে সাজিয়ে তুললেন রাজ-ঘরণী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেন অভিনেত্রী। আর এই ছবিতে তার পুরানো অবতারেই খুঁজে পাওয়া গেল শুভশ্রীকে। বাণিজ্যিক ছবির নায়িকার মতো স্টাইলিশ, গ্ল্যামারাস লুকে ধরা দিলেন অভিনেত্রী। এই ছবিতে তাকে দেখা গেছে গোলাপি স্যুটে। গোলাপি আউটফিটের ভেতর লাল অন্তর্বাস পরেছেন অভিনেত্রী, পায়ে গোলাপি রংয়ের হিলস, মুখে মানানাসই মেকআপ, ঠোঁটে গোলাপি লিপস্টিক, পরিপাটি করে নান্ধ চুল। অভিনেত্রীর গায়ে রয়েছে মানানসই ডায়মন্ড জুয়েলারি। সব মিলিয়ে পুরানো দিনের বাণিজ্যিক ছবির নায়িকা হয়ে উঠেছেন শুভশ্রী।

নিজের গাড়ির ড্রাইভিং সিটে বক্সে নানা পোজে লেন্সবন্দি হয়েছেন অভিনেত্রী। কখনো হাঁটু মুড়ে, হাঁটুর উপর হাত রেখে বসে থাকতে দেখা গেছে, কখনো সিটের উপর লম্বালম্বিভাবে পা ছড়িয়ে বসে আছেন তিনি, কখনো আবার দরজা খুলে নীচে একপা নামিয়ে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। আর এই পোস্টের ক্যাপশনে রাজ-ঘরণী লিখেছেন, ‘ভাবনাচিন্তা হোক সুন্দর, ভাবনাচিন্তা হোক গোলাপি’। তার এই রূপে যে ঘায়েল হয়েছেন তার অনুরাগীরা, তার প্রতিফলন দেখা গেছে কমেন্ট বক্সে। অভিনেত্রীকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তার অনুরাগীরা।

প্রসঙ্গত, বর্তমানে অভিনয়ের পাশাপাশি নতুন এক দায়িত্ব নিতে চলেছেন রাজ পত্নী। এবার থেকে প্রযোজনার কাজও সামলাবেন তিনি। ‘প্রলয়-২’ ছবিতে প্রযোজনার কাজ দেখবেন শুভশ্রী। তবে এর সঙ্গে চলবে তার অভিনয়ের কেরিয়ারও। সম্প্রতি তাকে দেখা গেছে ‘ইন্দুবালা ভাতের হোটেল’ সিরিজে। জানা গেছে, আগামীতে তার হাতে রয়েছে আরো একাধিক কাজ।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা