whatsapp channel
Hoop PlusTollywood

একমাত্র ছেলের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন ‘দিদি নং ১’-এর রচনা ব্যানার্জি

নতুনদের সঙ্গে টেক্কা দিতে পুরনোরাও ময়দানে নেমে গিয়েছেন। যারা কিছু মাস বা বছর আগেও সোশ্যাল মিডিয়ায় বিশেষ অ্যাক্টিভ ছিলেন না তাঁরাও আজ সোশ্যাল মিডিয়াকে সেকেন্ড হোম বানিয়ে নিয়েছেন। এই যেমন ধরুন রচনা বন্দোপাধ্যায়। আজকাল যাই করছেন তাই সোশ্যাল মিডিয়ার ঘরে পৌঁছে দিচ্ছেন বিনা দ্বিধায়। মেক মুখে থাকুক বা না থাকুক। ড্রেসের বাহার যেমনই হোক না কেন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া মানে পেজ থ্রি-র পেজে উপস্থিতি নিঃসন্দেহে। তা লক ডাউনে কি করলেন দিদি নং ওয়ান এর জনপ্রিয় সঞ্চালিকা রচনা বন্দোপাধ্যায়?

রচনা ব্যানার্জী, যিনি ১৯৯০ সালে মিস ক্যালকাটা পুরস্কার জেতেন। এরপর থেকেই অভিনয় জীবনে প্রবেশ। তাঁর আসল নাম ঝুমঝুম ব্যানার্জী। অনেকেই তাঁর এই আসল নাম জানেন না। পরিচালক সুখেন দাস তাঁর নামকরন করেন ‘রচনা’। ১৯৯৩ এ ‘দান প্রতিদান’ দিয়ে কেরিয়ার শুরু, সেখানেই প্রতিদান হিসেবে তিনি ‘রচনা’ নাম পান। ২০০৪ এ করেন ‘দাদু নং ১’ ও ‘পরিবার’ আর ঠিক তখনই রচনা নিজের পরিবার গড়ে তোলেন সিদ্ধার্থ মহাপত্রের সঙ্গে। যদিও সেই বিয়ে বেশিদিন স্থায়ী হয়নি। পরবর্তীতে বিয়ে করেন প্রবাল বসুকে। এই দুজনের সন্তান হল প্রনিল বসু। যদিও গুঞ্জনে এসেছে রচনা বর্তমানে তাঁর ছেলেকে নিয়ে আলাদাই থাকেন।

ঘুরতে পছন্দ করেন অভিনেত্রী। দিদি নং ওয়ান শ্যুটিং চলাকালীন বহুবার অন ক্যামেরা বলেছিলেন একথা তিনি। তাইতো সাদা ড্রেসে সমদ্রের মাঝে হয়ে উঠলেন বোল্ড দিদি। উন্মুক্ত বিভাজিকায় ছড়িয়ে দিলেন উষ্ণতা।

বয়স যাই হোক, সেই সংখ্যাকে পাত্তা না দিয়েই বেগুনী শাড়ি, স্লিভলেস ব্লাউজ আর গেঁদা ফুলের মালায় তন্বী হয়ে উঠলেন রচনা। বিভিন্ন স্বাদের কেক কাটলেন, বন্ধুদের সঙ্গে আনন্দে, নাচে, গানে জমিয়ে রেখেছিলেন নিজের আবাসন।

আবারও ভাইরাল রচনার নতুন পোস্ট। বান্ধবীর দীপাবলি পার্টিতে গিয়েছিলেন তিনি। রানী কালারের লং সালোয়ারে সেজেছিলেন। কানে ঝোলা দুল, ফুরফুরে মেজাজ, ঠোঁটে হাসি নিয়ে ভাইরাল দিদি নং ওয়ানের সঞ্চালিকা।

whatsapp logo