Bengali SerialHoop Plus

Misty Singh: দীর্ঘ ১৪ বছরের প্রেম, বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ‘আলতা ফড়িং’ খ্যাত অভিনেত্রী

টেলিটাউন জুড়ে বর্তমানে বাজছে বিয়ের সানাই। পয়লা মে বিয়ের পিঁড়িতে বসেছেন অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় (Sudipta Banerjee)। প্রাক্তন বিধায়ক স্মিতা বক্সী (Smita Bakshi)-র পুত্র সৌম্য বক্সী (Soumya Bakshi)-র সাথে সাতপাকে বাঁধা পড়লেন তিনি। এবার ছাদনাতলায় যাওয়ার পালা মিষ্টি সিং (Misty Singh)-এর। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘আঁচল’-এর ভাদু নামেই তাঁর পরিচয়। তবে কিছুদিন আগেও মিষ্টি অভিনয় করেছেন ‘আলতা ফড়িং’ ধারাবাহিকে অমৃতার চরিত্রে। ‘আলতা ফড়িং’ অফ এয়ার হয়ে গিয়েছে। হাতে কিছুটা সময় পেয়ে গিয়েছেন মিষ্টিও। ফলে শৈশবের বন্ধু রেমো দাস রায় (Remo Das Roy)-এর সাথে বিয়েটা সেরে ফেলতে চলেছেন তিনি।

দীর্ঘ চৌদ্দ বছরের সম্পর্ক এবার পরিণতি পেতে চলেছে সাতপাকের বন্ধনে। বাইপাসের ধারে একটি বিলাসবহুল হোটেলে 18 ই মে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন রেমো ও মিষ্টি। তবে মিষ্টি জানালেন, ওই দিন তাঁদের বিয়ে ও রিসেপশন একসাথেই হবে। মন্ত্রোচ্চারণ করে বিয়ে হচ্ছে না তাঁদের। কাগজে-কলমে আইনত বিয়ের পর হবে সিঁদুরদান ও বরমালা। 14 ই মে একই সাথে মিষ্টির গায়ে হলুদ, সঙ্গীত ও মেহেন্দির অনুষ্ঠান হবে। বিদেশ থেকে মিষ্টির বাবার কয়েকজন ফ্রেঞ্চ বন্ধুও আসবেন তাঁর বিয়েতে। বিয়ের থিম হল রাজপুত। বিয়ের দিন লেহেঙ্গা-চোলিতে সাজলেও শ্বশুরবাড়ি যাওয়ার সময় বেনারসি পরবেন মিষ্টি। বিয়েতে ইন্ডাস্ট্রির বন্ধুদের নিমন্ত্রণ করেছেন তিনি।

মিষ্টি ও রেমোর বিয়ের মেনুতে ভেটকি, চিংড়ি, মাটন, চিকেন কিছুই বাদ যাচ্ছে না। থাকছে লোভনীয় নিরামিষ পদ ও বিভিন্ন ধরনের স্যালাডও। মিষ্টির হবু বর রেমোর সাথে অবশ্য বিনোদন জগতের যোগাযোগ নেই। তিনি রিয়েল এস্টেটের ব্যবসার সাথে যুক্ত। ইউরোপে মধুচন্দ্রিমায় যেতে চান মিষ্টি।

বহু বছর আগে বাবার কর্মসূত্রে ইউরোপ গিয়েছিলেন তিনি। সম্ভব হলে মধুচন্দ্রিমায় আবারও একবার ইউরোপ ঘুরতে চান মিষ্টি। মধুচন্দ্রিমা সেরে আবারও মিষ্টি ফিরবেন শুটিং ফ্লোরে।

 

View this post on Instagram

 

A post shared by Misty Singh (@mistysingh)

whatsapp logo