whatsapp channel

Subhashree Ganguly: গর্ভাবস্থার নবম মাসেও অব্যাহত শরীরচর্চা, ব্যক্তিগত জীবনের ঝলক দেখালেন শুভশ্রী

তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে আমজনতার মধ্যে খুবই সাধারণ ব্যাপার। তারকাখচিত, সর্বক্ষণ লাইমলাইটে থাকা জীবনের অধিকারী সেলিব্রিটিরা একান্ত সময়ে ঠিক কী করেন তা দেখার জন্য আগ্রহ থাকে সবারই। বলিউড থেকে টলিউড,…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে আমজনতার মধ্যে খুবই সাধারণ ব্যাপার। তারকাখচিত, সর্বক্ষণ লাইমলাইটে থাকা জীবনের অধিকারী সেলিব্রিটিরা একান্ত সময়ে ঠিক কী করেন তা দেখার জন্য আগ্রহ থাকে সবারই। বলিউড থেকে টলিউড, প্রিয় নায়ক নায়িকার জীবনের টুকিটাকি জানতে কৌতূহল থাকে সকলের। সম্প্রতি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) নিজের ব্যক্তিগত জীবনের এক টুকরো ঝলক তুলে ধরেছেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisements

খুব শীঘ্রই মা হতে চলেছেন শুভশ্রী। কোলে আসছে তাঁর দ্বিতীয় সন্তান। চলতি বছরের শেষেই দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন তিনি। এই সময়টা তাই খুব সাবধানে রয়েছেন শুভশ্রী। সিনেমার কাজ থেকে বিরতি নিয়েছেন বেশ অনেকদিন আগে। মাঝে ডান্স বাংলা ডান্সের শুটিং থাকলেও সেটা শেষ হতে বাড়িতেই রয়েছেন শুভশ্রী। তবে ঘর বন্দি করে রাখেননি তিনি নিজেকে। ভরা মাসেও একটানা শরীর চর্চা করে চলেছেন তিনি। এর আগে জিমে হালকা শরীরচর্চা করার ভিডিও ভাইরাল হয়েছিল শুভশ্রীর। এবার যোগাসন করার ভিডিও দেখালেন তিনি।

Advertisements

Subhashree Ganguly: গর্ভাবস্থার নবম মাসেও অব্যাহত শরীরচর্চা, ব্যক্তিগত জীবনের ঝলক দেখালেন শুভশ্রী

Advertisements

সকালে উঠেই যোগাসনের ক্লাসে চলে আসেন শুভশ্রী। নিজের শিক্ষিকার সঙ্গে পরিচয় করান তিনি। সেই শিক্ষিকাই সবার ভুল ভাঙিয়ে জানান, অন্তঃসত্ত্বা অবস্থাতেও হালকা শরীরচর্চা জরুরি। যোগাসনে স্ট্রেচ করে নিজের এবং ভাবী সন্তানকে সুস্থ রাখা যায়। বিশেষজ্ঞদের পরামর্শ নিয়ে সেটাই করেন শুভশ্রী। এরপর ছেলে ইউভানকে স্কুল থেকে বাড়ি নিয়ে যাওয়ার দায়িত্বও নিজের কাঁধে নিয়েছেন তিনি।

Advertisements

বাইরে শুটিং বন্ধ করলেও বাড়িতে বসে টুকটাক বিজ্ঞাপনী প্রোজেক্টের শুট চালাচ্ছেন শুভশ্রী। এই ভিডিওতেই দেখা গেল তার ছোট্ট ঝলক। শুভশ্রীর স্বামী রাজ চক্রবর্তী আগে জানিয়েছিলেন, ডিসেম্বরেই দ্বিতীয় সন্তানের জন্ম দিতে পারেন অভিনেত্রী। সেই মতো বেশি সময় নেই আর। খুব তাড়াতাড়িই সুখবর দিতে পারেন তিনি। কিছুদিন আগেই নয় মাসের সাধের অনুষ্ঠানের ছবি শেয়ার করেছিলেন শুভশ্রী। রাজ চক্রবর্তীর বোন বনানী পাণ্ডে এবং তাঁর মেয়ে সৃষ্টি পাণ্ডে মিলে অভিনেত্রীর জন্য সাধের আয়োজন করেছিলেন। আরবানায় রাজ শুভশ্রীর বিলাসবহুল ফ্ল্যাটেই ঘরোয়া ভাবে হয়েছিল সমস্ত আয়োজন।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই