Advertisements

Srabanti Chatterjee: ‘রাতের ঘুমটা গেল’, ডিপনেক পোশাকে আঁটছে না যৌবন, শ্রাবন্তীকে দেখে হাঁ নেটিজেনরা

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

যেমন অভিনয়শৈলী, তেমনি মারকাটারি সৌন্দর্য। কোনও দিক দিয়েই বিধাতা খামতি রাখেননি শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee)। চল্লিশ ছুঁইছুঁই বয়সেও তাঁর গ্ল্যামার দেখে চোখ কপালে ওঠার জোগাড় হয়। এক টিনএজার ছেলের মা তিনি। কিন্তু পাশাপাশি দাঁড়ালে দুজনকে মা ছেলের বদলে দিদি ভাই বলে ভ্রম হওয়া আশ্চর্য নয়। উপরন্তু ইদানিং বেশ বোল্ড অবতারেও ধরা দিচ্ছেন শ্রাবন্তী। চেনা পরিচিত মিষ্টি নায়িকার সাজ ছেড়ে লাস্যময়ী লুকে ফটোশুট করছেন তিনি।

সম্প্রতি এমনি কিছু ফটোশুটের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শ্রাবন্তী। বিপজ্জনক ডিপনেক অফ হোয়াইট পোশাকের উপরে একটি পাতলা গাউন পরেছেন তিনি। পিঠ অবধি খোলা চুলের সঙ্গে হালকা মেকআপে শ্রাবন্তীর দিক থেকে চোখ সরানো দায়। নেটিজেনদের কার্যত বিষম খাওয়ার জোগাড় হয়েছে অভিনেত্রীর ছবিগুলি দেখে। ক্যাপশনে শ্রাবন্তী লিখেছেন, ‘নিজের মতো করে সুন্দর হও’।

একজন লিখেছেন, ‘আমার প্রিয় নায়িকা’। আরেকজন লিখেছেন, ‘বম্বশেল’। সোশ্যাল মিডিয়ায় এমনিতেই বেশ সক্রিয় থাকেন শ্রাবন্তী। বিভিন্ন ফটোশুটের ছবি, ভিডিও বানিয়ে শেয়ার করেন নেট মাধ্যমে। অনুরাগীরাও অপেক্ষা করে থাকেন শ্রাবন্তীর নতুন পোস্ট আপডেটের জন্য। এক দশক কেটে গেলেও শ্রাবন্তীর যৌবন যেন অফুরন্ত। বয়স বাড়তেই চায় না তাঁর।

কেরিয়ারে প্রথম সারির বেশিরভাগ নায়কের সঙ্গেই অভিনয় করে ফেলেছেন শ্রাবন্তী। যে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মেয়ে হিসেবে ডেবিউ করেছিলেন, পরবর্তীতে তাঁরই নায়িকা হিসেবে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তরুণ প্রজন্মের অভিনেতাদের সঙ্গেও রোম্যান্স করতে দেখা গিয়েছে শ্রাবন্তীকে। তবে বাস্তব জীবনটা অনেকটাই আলাদা। একাধিক বার প্রেম আসলেও শেষ পর্যন্ত টেকেনি কোনোটাই। তিন তিন বার বিয়ের পিঁড়িতে বসেও প্রকৃত ভালোবাসার খোঁজ পেতে ব্যর্থ হন অভিনেত্রী। প্রথম বিয়ে শ্রাবন্তীর অনেক কম বয়সে। মাতৃত্বের সুখও পান তিনি কম বয়সে। তাই ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়ের সঙ্গে অভিনেত্রীর বয়সের ফারাক অনেকটাই কম। ছেলে অভিমন্যুর সঙ্গে বন্ধুর মতোই মেশেন শ্রাবন্তী।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow