BollywoodHoop Plus

বলিউডে আসছেন আরো এক স্টারকিড! করণ জোহারের হাত ধরে অভিনয় পা রাখছেন খান পুত্র

বলিউডের গ্র‍্যান্ড ফাদার এই নামটা এলে আগেই মাথায় আসবে করণ জোহরের নাম। হ্যাঁ ঠিকই ধরেছেন। এই নামটি করণের সাথে একেবারে প্রযোজ্য। আর হবে নাই বা কেন। করণের হাত ধরে যে বহু স্টারকিডের পদার্পণ। আলিয়া ভাট, অনন্যা পান্ডে, বরুণ ধাওয়ান, ঈশান খট্টর, জাহ্নবী কাপুর এরাই যে বড় উদাহরণ। সকলের ডেবিউ করণের হাত ধরেই হয়েছে বলিউডে। এই স্টারকিডরা এখন বলিউডের বড় বড় স্টার হয়ে গিয়েছে।

গত বছর সুশান্ত সিং রাজপুতের আত্মঘাতীর পর করণের বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ আসে। আগেও অনেকবার এসেছে তবে এবারে বেশ বড় অভিযোগ আসে পরিচালকের বিরুদ্ধে। সেই সময় কিছুটা হলেও সাময়িকভাবে কোণঠাঁসা হয়ে পড়েছিলেন করণ। অনেক মিম আর ট্রোলের মুখেও পড়তে হয়েছিল। কিন্তু কালের নিয়মে সব কিছু ভুলে নিজের চেনা ছন্দে ফিরে এসেছেন করণ জোহর। সব সমালোচনা বাউন্ডারির বাইরে পাঠিয়ে ২০২১ সালে ফের নতুন স্টারকিডকে বলিউডে আনার সিদ্ধান্ত নিয়েছেন। সঞ্জয় কাপুরের তনয়া শানায়া কাপুরকে প্রোমোট করার কাজে নেমে পড়েছেন তিনি।

ধর্মা প্রোডাকশনের হাত ধরেই বলিউডে অভিষেক হতে চলেছে শানায়ার। সম্প্রতি শানায়ার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে পরিচালক মশাই লিখেছেন, ‘ধর্মা মুভিজের সঙ্গে তোমার শুরুটা প্রথম ছবিতেই অভাবনীয় এবং উত্তেজনাপূর্ণ হবে’। জানা গিয়েছে নতুন ছবির শ্যুটিং সামনের জুলাই মাস থেকে শুরু হবে। তবে সানায়ার বিপরীতে নায়ক কে, বা ছবির নাম কী, সে সম্পর্কে এখনই কিছু জানা যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

শুধুই কি শানায়া? না সানায়া নয় এবার আরো এক স্টারকিডের আগমন হতে চলেছে বলিউডে খুব শীঘ্রই। তিনি আর কেউ নয় সইফ পুত্র ইব্রাহিম খান। শনিবার সকালে করণ জোহরের প্রযোজনা সংস্থা ধর্মের পুরনো অফিসের বাইরে দেখা যায় সইফের বড় ছেলেকে। যদিও করণ বা খান পরিবারের তরফে এখনো পর্যন্ত এ ব্যাপারে কিছু জানান হয়নি এখনই। কিছুদিন আগে ইব্রাহিম ১৮ বছরে পা দিয়েছেন। ইব্রাহিম পড়াশোনার থেকেও খেলাধুলো আর সিনেমা নিয়ে বেশ আগ্রহী। তাহলে এই বছর বলিউডে আরো স্টার কিডের দেখা মিলবে প্রশ্ন অনেকেরই। সময় এলে এর উত্তর পাওয়া যাবে।

whatsapp logo