whatsapp channel

‘ফেঁসে গেছি আমি অকালে’, বিয়ের কিছুদিনের মধ্যেই তৃণাকে নিয়ে বিস্ফোরক অভিযোগ নীলের!

চলতি বছরেই ধূমধাম করে বিয়ে করেন বাংলা ধারাবাহিকের জনপ্রিয় মুখ নীল ও তৃণা। কৃষ্ণকলি ও খড়কুটো ধারাবাহিকের দৌলতে দুজনেই আমজনতার ড্রয়িং রুমে ঢুকে গেছেন। একদিন কারেন্ট চলে গেলে বা কোনো…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

চলতি বছরেই ধূমধাম করে বিয়ে করেন বাংলা ধারাবাহিকের জনপ্রিয় মুখ নীল ও তৃণা। কৃষ্ণকলি ও খড়কুটো ধারাবাহিকের দৌলতে দুজনেই আমজনতার ড্রয়িং রুমে ঢুকে গেছেন। একদিন কারেন্ট চলে গেলে বা কোনো কারণে সিরিয়াল মিস হলে মন খুঁতখুঁত করে। আগের দিনের এপিসোড দেখার জন্য একে ওকে জিজ্ঞেস করতে হয় বা অনলাইনে দেখে নিতে হয়। সত্যি দিন দিন ধারাবাহিকের পরিচিত মুখদের জনপ্রিয়তা বাড়ছে বৈ কমছে না। তার মধ্যে নীল ও তৃণা হল এই মুহূর্তের জনপ্রিয় জুটি।

Advertisements

মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় তারা ধরা দেন দর্শকদের উদ্দেশ্যে। একের পর এক ভিডিও পোস্ট করেন তারা। ধারাবাহিকে যেমন তারা হিট তেমনই হিট সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি দার্জিলিং ঘুরতে গেছেন এই নব দম্পতি। বন্ধুদের সঙ্গে চুটিয়ে শৈলশহর উপভোগ করছেন। এরই মাঝে তৃণার উপর দারুন চটে গেলেন নীল। ব্যাপারটা কি? নীল ঘুরতে গিয়েও কেন তৃণার উপর চটে গেলেন?

Advertisements

ব্যাপারটা কিছুই নয়, তৃণার আচরণে রীতিমত বিরক্ত নীল। তার বায়নাক্কায় রাগে ক্লান্ত নীল। এরপরেই রাগ করে তিনি বলেই বসলেন, ‘ফেঁসে গেছি আমি অকালে ।’ তৃণার হাবভাবকে মহারাণি ভিক্টোরিয়ার সঙ্গে তুলনা করেছেন নীল । কিন্তু কেন?

Advertisements

Advertisements

একদম ভ্যাবাচ্যাকা খাবেন না। দুজন বেশ মজায় আছেন। দার্জিলিং গিয়েও চুটিয়ে রোম্যান্স করছেন দুজন। সম্প্রতি পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে, বাথরুমের মধ্যে ঢুকে কানে হেডফোন লাগিয়ে বাথটবে গা এলিয়ে শুয়ে মোবাইল ঘাঁটতে ঘাঁটতে রাণির মতো রেড ওয়াইনে চুমুক দিচ্ছেন তৃণা । আর বাথরুমের বাইরে নীল অপেক্ষা করছেন তাঁর জন্য । নীল-তৃণার মজার এই ভিডিও মন জয় করে নিয়েছে দর্শকদের । সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়েছে ।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media