BollywoodHoop Plus

Urfi Javed: অর্ধনগ্নিকা হয়ে কার সঙ্গে ডিনার করলেন উরফি জাভেদ!

উরফি অর্ধনগ্ন লুকেই কোথায় ডিনার করতে গেলেন? আর তার সঙ্গে কি এক ছিলেন একজন বিশেষ মানুষ। আমরা উরফিকে সাধারণত সব সময় একা একাই দেখে থাকি কিন্তু এবারে তিনি ফ্রেমবন্দি হলেন তার বিশেষ একজন চেনাশুনা মানুষের সঙ্গে। কি খুব জানতে ইচ্ছা করছে এই বিশেষ মানুষটি কে? না না, উরফির কোনো নতুন বয়ফ্রেন্ড নয়। তিনি ফ্রেমবন্দী হলেন নতুন একজন মানুষের সঙ্গে। তিনিও কিন্তু সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ।

এবার উরফিকে ডিনার করতে দেখতে পাওয়া গেল তার বোনের সঙ্গে তার বোনও কিন্তু তার থেকে সৌন্দর্যের তুলনায় কোন অংশে কম নয়। বোনকেও আমরা সোশ্যাল মিডিয়ার পর্দায় বেশ অ্যাক্টিভ থাকতে দেখতে পাই। তারও বেশ একটা ফ্যান ফলোয়ার্স বেস আছে। দেখা যাচ্ছে, ওপরে একটি গোলাপি রঙের ছোট্ট পোশাকে ঢেকেছেন গোপনাঙ্গ। বরাবরই তিনি স্বল্প পোশাকে সকলের সামনে চলে আসেন। তার বোনও ঠিক এমনটাই।

বেশ কয়েকদিন আগেই উরফিকে দেখা গিয়েছিল, বুকের উপর একটি জালের বর্ম নিয়ে তিনি সকলের কাছে চলে এসেছেন। কিছুদিন আগে দেখা গেল, উরফি এমন একটি জ্যাকেট পরেছেন সেই জ্যাকেটের চেইন খুললেই হয়ে যাবে পুরো আস্ত একটি জামা। সম্প্রতি উরফি ঝড়ে কাবু গোটা সোশ্যাল মিডিয়া। যেকোনো একটি ছবি সোশ্যাল মিডিয়ার আসার পরে একেবারে ভক্তরা তার ওপরে ঝাঁপিয়ে পড়েন। আর হবে নাই বা কেন তার এমন খোলামেলা চুরি দেখে প্রত্যেকেই তো পাগল হয়ে যান।

তবে শুধুমাত্র উরফিকে নয়, উরফির বোনকেও কিন্তু দেখতে ভারী মিষ্টি। আপনি যদি উরফির বোনের এই ছবিটি দেখতে মিস করে যান, তাহলে অবশ্যই আমাদের Hoophaap পাতায় গিয়ে ছবিটি একবার দেখে আসুন। আর যদি কিছু কমেন্ট করতে ইচ্ছা করে তাহলে অবশ্যই এখানে কি আপনার মনের কথা লিখুন।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক