whatsapp channel

Aindrila Sharma: অপারেশনের পর কেমন আছেন ঐন্দ্রিলা শর্মা?

কেমন আছেন ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)? প্রতিটি মুহূর্তে এই প্রশ্নের উত্তর পেতে মরিয়া তাঁর অনুরাগীরা। মঙ্গলবার রাতে হঠাৎই ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন ঐন্দ্রিলা। তাঁকে দ্রুত ভর্তি করা হয় হাওড়ার নারায়ণা…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

কেমন আছেন ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)? প্রতিটি মুহূর্তে এই প্রশ্নের উত্তর পেতে মরিয়া তাঁর অনুরাগীরা। মঙ্গলবার রাতে হঠাৎই ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন ঐন্দ্রিলা। তাঁকে দ্রুত ভর্তি করা হয় হাওড়ার নারায়ণা সুপারস্পেশালিটি হাসপাতালে। এমআরআই-এর মাধ্যমে জানা যায়, মস্তিষ্কে শুরু হয়েছে রক্তক্ষরণ। সেই রাতেই নিউরো-সার্জন ডঃ নিলয় বিশ্বাস (Niloy Biswas)-এর নেতৃত্বে চিকিৎসকদের একটি টিম ঐন্দ্রিলার অস্ত্রোপচার করেন। কিন্তু এরপর কোমায় চলে যান ঐন্দ্রিলা। ভেন্টিলেশনে রাখা হয়েছে তাঁকে। বর্তমানে দুটি খবর সামনে আসছে।

Advertisements

ঐন্দ্রিলার মা জানিয়েছেন, বুধবার রাতে জ্ঞান ফিরেছে তাঁর কন্যার। চোখ খুলেছিলেন ঐন্দ্রিলা। বাঁ হাতের আঙুল নাড়িয়েছেন। অপর একটি সূত্র বলছে, তিনি এখনও কোমায়। বাহাত্তর ঘন্টা না কাটলে চিকিৎসকরা কিছু বলতে নারাজ। ঐন্দ্রিলার মা ছাড়া পরিবারের সদস্যরা প্রত্যেকেই রয়েছেন হাসপাতালে। রয়েছেন সব্যসাচী (Sabyasachi)-ও। জানা গিয়েছে, দুই ইউনিট প‍্যাকড রেড ব্লাড সেল দেওয়া হয়েছে ঐন্দ্রিলাকে। এখনও অবধি পাওয়া খবর অনুযায়ী, ঐন্দ্রিলার রক্তচাপ 110/70 যা স্বাভাবিক। পালস রেট প্রতি মিনিটে 112। কড়া ওষুধ চলছে ঐন্দ্রিলার। করা হয়েছে একাধিক প্রয়োজনীয় টেস্ট।

Advertisements

মঙ্গলবার রাতে হঠাৎই ঐন্দ্রিলার ডান হাত অবশ হয়ে যায় বলে জানিয়েছেন তাঁর মা শিখা শর্মা (Shikha Sharma)। এরপর কিছুক্ষণের মধ্যেই তাঁর সারা শরীর অবশ হয়ে যাওয়ার পাশাপাশি বমি করতে থাকেন ঐন্দ্রিলা। দুইবার ক্যান্সারকে হারিয়ে ছন্দে ফিরেছিলেন তিনি। কিন্তু ব্রেন স্ট্রোক আবারও তাঁকে এনে দিল লড়াইয়ের পথে।

Advertisements

ঐন্দ্রিলার ক্ষেত্রে ব্রেন স্ট্রোকের কারণ এখনও অবধি জানা যায়নি। ক্যান্সার আক্রান্ত রোগীদের ক্ষেত্রে ক্যান্সারের কোষ মস্তিষ্কে ছড়িয়ে পড়লে ব্রেন স্ট্রোক ঘটে থাকে। তবে ঐন্দ্রিলার ক্ষেত্রে বর্তমানে তা পরীক্ষাসাপেক্ষ।

Advertisements

whatsapp logo
Advertisements