whatsapp channel

Madhumita Sarcar: কখনও ব্রালেট, কখনও অদ্ভুত ব্লেজার, পোশাক নিয়ে নয়া খেল মধুমিতার

বর্তমানে মধুমিতা সরকার (Madhumita Sarcar) ব্যস্ত পুজো স্পেশ্যাল ফটোশুট নিয়ে। এছাড়াও বিভিন্ন পুজো উদ্বোধনের প্রস্তাব রয়েছে তাঁর কাছে। অপরদিকে শোনা যাচ্ছে, এসভিএফ-এর সাথে মধুমিতার সম্পর্কে চিড় ধরেছে। ফলে এই প্রযোজনা…

Avatar

Nilanjana Pande

বর্তমানে মধুমিতা সরকার (Madhumita Sarcar) ব্যস্ত পুজো স্পেশ্যাল ফটোশুট নিয়ে। এছাড়াও বিভিন্ন পুজো উদ্বোধনের প্রস্তাব রয়েছে তাঁর কাছে। অপরদিকে শোনা যাচ্ছে, এসভিএফ-এর সাথে মধুমিতার সম্পর্কে চিড় ধরেছে। ফলে এই প্রযোজনা সংস্থার বাইরেও বর্তমানে কাজ করছেন তিনি। সম্প্রতি কলকাতার একটি নামী পত্রিকার জন্য ফটোশুট করলেন মধুমিতা। সেই ফটোশুটের ঝলক তিনি ইন্সটাগ্রামে শেয়ার করলেন অনুরাগীদের সাথে।

সপ্তাহান্তে মধুমিতা ছবিগুলি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন। মধুমিতার শেয়ার করা একটি ছবিতে তাঁর পরনে রয়েছে গ্রে রঙের প্লিটেড পালাজো। উর্ধ্বাংশে রয়েছে সাদা রঙের জুটের তৈরি জ্যাকেট। জ্যাকেটের স্লিভে ব্যবহার করা হয়েছে রাফল ডিজাইন। এই পোশাকের সাথে চুলে পনিটেল বেঁধেছেন মধুমিতা। কানে রয়েছে সোনালি রঙের তারের কারুকার্য করা ইয়ারিং। অপর একটি ছবিতে একই পালাজোর সাথে মধুমিতা পরেছেন অফ হোয়াইট ব্রালেট। ব্রালেটের ডিপ নেকলাইনের মাধ্যমে উন্মুক্ত রয়েছে মধুমিতার ক্লিভেজ। ব্রালেটের নিচের অংশের ডিজাইনে রয়েছে ডিটেলিং। এই ব্রালেটের সাথে একটি ব্লেজার টিম আপ করেছেন মধুমিতা যার উর্ধ্বাংশের রঙ প‍্যাস্টেল নীল। স্লিভে রয়েছে জুটের ডিটেলিং। আরেকটি ছবিতে মধুমিতার পরনে রয়েছে সোনালি রঙের জাম্পস্যুট। জাম্পস্যুটের নেকলাইনে রয়েছে কমলা সুতোর ডিটেলিং। জাম্পস্যুট জুড়ে রয়েছে কটকির কারুকার্য।

এই পোশাকের সাথে লাল রঙের শ্রাগ টিম আপ করেছেন মধুমিতা। পায়ে রয়েছে সাদা বো দেওয়া স্লিপার। খোলা রয়েছে মধুমিতার চুল। একটি ছবিতে মধুমিতার পরনে রয়েছে অফ হোয়াইট রঙের শিফনের ক্রপ টপ। ক্রপ টপটি ফুলস্লিভ। স্লিভের কিছুটা অংশ ও কলার নীল রঙের। ক্রপ টপের নিচের অংশেও রয়েছে নীল রঙের পাইপিং। টপে রয়েছে গোলাপি রঙের প্রিন্ট। সামনের অংশে রয়েছে কমলা চেন। নিম্নাংশে মধুমিতা পরেছেন কমলা রঙের ট্রাউজার। এই ছবিতে তাঁর চুলে পনিটেল বাঁধা রয়েছে। আরও একটি ছবিতে মধুমিতার পরনে রয়েছে সাদা রঙের ব্রালেট ও গোলাপি-কালো স্ট্রাইপড শর্ট স্কার্ট। এই পোশাকের সাথে তিনি টিম আপ করেছেন ফুশিয়া পিঙ্ক রঙের ব্লেজার যার নিচের অংশ জুড়ে রয়েছে মাল্টিকালার এমব্রয়ডারি। এই ছবিতে মধুমিতার খোলা চুলে কার্ল করা হয়েছে।

সব ছবিতেই মধুমিতার মেকআপ যথেষ্ট উজ্জ্বল। চোখে রয়েছে শিমারি আইশ‍্যাডো ও আইলাইনারের ব্যবহার। ঠোঁট রাঙানো লালচে গোলাপি লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি হাইলাইটারের টাচ।

whatsapp logo