whatsapp channel

সম্পর্ক বিচ্ছেদ নিয়ে মাথাব্যাথা নেই, দ্বিতীয় সন্তানের আগমনের খবর দিলেন অভিনেত্রী শ্রাবন্তী

শ্রাবন্তী সিং না শ্রাবন্তী চ্যাটার্জি? এই নিয়ে সোশ্যাল মিডিয়া হোক কিংবা টেলি পাড়া একটাই গুঞ্জন। শ্রাবন্তীর তৃতীয় বিয়ে ভাঙনের পথে। ইন্সটাগ্রাম পেজ দেখে দোটানায় মানুষ। স্বামী রোশনের প্রোফাইলে স্ত্রীর কোনো…

Avatar

HoopHaap Digital Media

শ্রাবন্তী সিং না শ্রাবন্তী চ্যাটার্জি? এই নিয়ে সোশ্যাল মিডিয়া হোক কিংবা টেলি পাড়া একটাই গুঞ্জন। শ্রাবন্তীর তৃতীয় বিয়ে ভাঙনের পথে। ইন্সটাগ্রাম পেজ দেখে দোটানায় মানুষ। স্বামী রোশনের প্রোফাইলে স্ত্রীর কোনো কিছু না থাকলেও স্ত্রীর প্রোফাইলে এখনো কিছু কিছু জায়গায় জ্বলজ্বল করছে রোশন। এখনো স্বামীকে ভুলতে পারেনি নায়িকা শ্রাবন্তী। স্বামীর মঙ্গলের কথা মাথায় রেখে এখনো মাথায় সিদু্ঁর দিচ্ছেন অভিনেত্রী তা তার শো দেখলে বোঝা যাচ্ছে।

কিন্তু এর মাঝেই এমন গুঞ্জনের মাঝেই নতুন কিছু শুরুর কথা জানালেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করে সেকথা সাফ জানিয়েছেন অভিনেত্রী নিজেই৷ স্বামীর সাথে বেশ ফিট ফাট ছিলেন অভিনেত্রী। এবার আলাদা থাকলেও ফিট থাকতে ভোলেননি অভিনেত্রী। এই বিচ্ছেদের মাঝেই নতুন কিছু শুরুর কথা জানালেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করে সেকথা জানিয়েছেন অভিনেত্রী।

ভিডিয়োতে অভিনেত্রী শ্রাবন্তী জানান, তিনি এবং সাধারণ মানুষ ফিট থাকতে একটি নতুন জিম খুলতে চলেছেন। যার নাম ‘ফিটনেস এম্পায়ার’। ইনস্টাগ্রামে পোস্ট করা এই ভিডিয়োতে আরো বললেন ”নিজেকে একা ফিট নয় পরিবারকে ফিট রাখার জন্য আমাদের নতুন জিম ফিটনেস এম্পায়ারে চলে আসুন”। গতকাল ছিল নতুন জিমের উদ্বোধন করেছেন। বন্ধুর এই নতুন জিম ওপেনিং এর জন্য শুভেচ্ছা জানাতে ভোলেননি নুসরাত জাহান সহ বাকিরা। এই দিন অভিনেত্রী সুন্দর অফ সোল্ডার নীল গাউন পড়েছিলেন। নিউড মেকাপ করে রাঙিয়ে তুলেছেন। জিম ওপেনিং এ এই নতুন লুক নজরে এসেছে বহু জনের। এই ছবিতে বেশ প্রশংসিত হয়েছেন।

অবশ্য নিজের বিয়ের ভাঙনের কথা কিছুই বলেননি। এখন অভিনেত্রী নিজের কাজ নিয়ে বেশ ব্যস্ত। নিজের ইন্সটাগ্রাম ছবির পাশাপাশি একটি ক্যপাশানে লেখেন,’আজকের দিনটি আমার কাছে খুব স্পেশাল। এই প্রথম আমি নিজের জন্য করছি… এই ফিটনেশ আম্পায়ার আমার দ্বিতীয় বাচ্চা..এবং এটি আমার খুব মনের কাছে। সকল ফ্যানেদের আশীর্বাদ নিয়ে শুরু করলেন নতুন জিমের কাজ।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media