Hoop PlusTollywood

ভোটে ব্যর্থতা নিয়ে নেই পরোয়া, নতুন জীবনে চলার পথে পা বাড়ালেন অভিনেত্রী শ্রাবন্তী!

বিধানসভা ভোটের রেজাল্ট প্রকাশিত হয়েছে 2 রা মে। বেহালায় তাঁর কেন্দ্র থেকে হেরে গিয়েছেন শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti chatterjee)। এরপরেই বিজেপির দলীয় নেতৃত্বের মধ্যে শুরু হয়ে গিয়েছে অসন্তোষ। তাঁদের হাব-ভাব দেখে মনে হচ্ছে বাংলায় বিজেপির হারের জন্য দায়ী বিজেপির টলিউড তারকা প্রার্থীরা। বিজেপি নেতা তথাগত রায় (Tathagata Roy) তো টলিউডের নায়িকাদের ‘নগর নটী’ আখ‍্যা দিয়ে ফেললেন। এখন ধীরে ধীরে বেশ কিছু টলিউড তারকা ছন্দে ফিরতে চাইছেন। তাঁদের মধ্যে রয়েছেন শ্রাবন্তীও।

সম্প্রতি এক রোদ ঝলমলে সকালে নিজের সানগ্লাস পরা ছবি শেয়ার করে শ্রাবন্তী ক্যাপশন দিয়ে লিখেছেন, ব‍্যর্থতাকে পিছনে ফেলে এগিয়ে যেতে হয়। তাঁর এই ছবির নিচে কমেন্ট করে অভিনেতা সাহেব ভট্টাচার্য (saheb bhattacharya) জানিয়েছেন, শ্রাবন্তী ধীরে ধীরে নিজের জায়গায় ফিরে আসছেন। শ্রাবন্তীও সাহেবের এই কথায় সম্মতি জানিয়েছেন।

ইতিমধ্যেই শ্রাবন্তী দুটি কোভিড হেল্পলাইন নম্বর চালু করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। কোনো প্রয়োজন হলে ওই হেল্পলাইন নম্বরগুলিতে ফোন করলে শ্রাবন্তী বা অন্যান্য দলীয় সদস্যদের সাথে যোগাযোগ করা যাবে বলে জানিয়েছেন অভিনেত্রী।

কিন্তু আপাতত শ্রাবন্তীর জীবনের চিত্রনাট্যে আগমন ঘটেছে তাঁর নতুন প্রেমিকের। বাইপাসের ধারে শ্রাবন্তী যে আবাসনে থাকেন, সেই আবাসনের বাসিন্দা শ্রাবন্তীর প্রেমিক অভিরূপ নাগ চৌধুরী (Abhirup nag chowdhury)। অভিরূপ ‘রয়্যাল বেকার্স অ্যান্ড কনফেকশনার্স’-এর মালিক। এছাড়াও তিনি তিনটি কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর পদে রয়েছেন। অভিরূপ ফেসবুক ও ইন্সটাগ্রাম প্রোফাইল লক করে রেখেছেন। তবে শ্রাবন্তীকে ইন্সটাগ্রামে ফলো করেন তিনি। 31 বছর বয়সী অভিরূপের সঙ্গে শ্রাবন্তীর সম্পর্কের একমাস পূর্ণ হয়েছে। 31শে মার্চ সম্পর্কের একমাস উদযাপন উপলক্ষ্যে পার্টিও করেছেন অভিরূপ ও শ্রাবন্তী। অভিরূপ রীতিমত পার্টি করতে ভালোবাসেন। শহরের বড় বড় পার্টিতে তাঁকে দেখা যায়।

Related Articles