Bengali SerialHoop Plus

Mithai: ‘Mithai will you marry me?’ অভিমান ভুলে মিঠাইকে প্রপোজ করল উচ্ছেবাবু!

বিয়েতেই ছেলের অ্যালার্জি। আর সেই বিয়ে নিয়েই গল্প এগোয় ধারাবাহিক মিঠাইয়ের। এই মুহূর্তে বাংলা ধারাবাহিকের মধ্যে সেরা ধারাবাহিক হিসেবে গণ্য হচ্ছে ‘মিঠাই’। বাংলার দর্শকদের ঘরের মেয়ে হল মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডু এবং মিষ্টি জামাই হল উচ্ছেবাবু বা দাদুর নাতি অর্থাৎ আদৃত রায়। এই দুজনের মিষ্টি মিষ্টি কথোপকথন দর্শকদের মন কেড়েছে।

গল্পের নিরিখে মিঠাইকে জেল থেকে ছাড়িয়ে আনে সিদ্ধার্থ। এদিকে, বাড়িতে বিয়ের আয়োজন করা হয়। সিদ্ধার্থ ও মিঠাইয়ের কাছে এটা ছিল চমক। কিন্তু, সিদ্ধার্থ বেকে বসে। সে বিয়ে করতে নারাজ। তার মতে মিঠাই কাছাকাছি থাকুক, ব্যবসায় উন্নতি করুক, কিন্তু বিয়ে নয়।

এদিকে হঠাৎ দাদু উধাও হয়ে যায়। চিঠি লিখে জানায় তার খোঁজ যেনো কেউ না করে। অবশেষে জানা যায় দাদু আশ্রমে গিয়েছেন। একাই থাকবেন। এদিকে সিদ্ধার্থ ছোটে জনাইতে মিঠাইকে সবটা জানতে ( প্রসঙ্গত, মেয়ের এত অপমান দেখে মিঠাই রানীর মা তাকে জনাই নিয়ে যায় ও জামাইয়ের সঙ্গে কথা দেখা সব বারণ)। এদিকে সিদ্ধার্থ জনাই গিয়ে নানান মজাদার কাণ্ড করে। সেগুলি দর্শকদের মনে ধরেছে। মিষ্টি মিষ্টি প্রেম থাকলেও বিয়ের গন্ধ নেই।

এমন সময় সোশ্যাল মিডিয়ার একটি পেজে দেখা যাচ্ছে মিঠাই সিদ্ধার্থ হাজির দাদুর আশ্রমে। সিদ্ধার্থ মিঠাইয়ের সামনে হাঁটু গেঁড়ে বসে। এই সিদ্ধার্থ দাদুর জন্য বলতে বাধ্য “Mithai will you marry me?” মিঠাই দোনমনো করেও বিয়েতে রাজি হয়। তাহলে সত্যি সত্যি বিয়ের ধামাকাদার পর্ব আসতে চলেছে খুব শিগগিরই। দর্শকরাও খুশি মিঠাই ও সিদ্ধার্থের বিয়ে নিয়ে। তাদের কাছে এটা স্বপ্নের মুহূর্ত। এত তাড়াতাড়ি মিঠাই সিদ্ধার্থের বিয়ের পর্ব শুরু হবে ভাবতেই পারেনি কেউ।

whatsapp logo