whatsapp channel

Janhvi Kapoor: কেটে গেল গাউনের চেন, মঞ্চে ওঠার আগেই সমস্যায় পড়ে গেলেন জাহ্নবী কাপুর!

শ্রীদেবী (Sridevi)-কন্যা জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) ইন্ডাস্ট্রিতে নিজের স্বতন্ত্র পরিচয় তৈরি করেছেন। ‘ধড়ক'-এর মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ ঘটে জাহ্নবীর। এরপর ধীরে ধীরে পরিবর্তিত হয়েছে তাঁর স্টাইল। অভিনয় হয়েছে পাকাপোক্ত। ইদানিং যে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

শ্রীদেবী (Sridevi)-কন্যা জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) ইন্ডাস্ট্রিতে নিজের স্বতন্ত্র পরিচয় তৈরি করেছেন। ‘ধড়ক’-এর মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ ঘটে জাহ্নবীর। এরপর ধীরে ধীরে পরিবর্তিত হয়েছে তাঁর স্টাইল। অভিনয় হয়েছে পাকাপোক্ত। ইদানিং যে কোনো অনুষ্ঠানে স্টাইল স্টেটমেন্টের মাধ্যমে সহজেই নজর কেড়ে নেন জাহ্নবী। মুম্বইয়ে অনুষ্ঠিত ‘ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড’-এর সন্ধ্যায় রেড কার্পেটে জাহ্নবীর পোশাক ছিল যথেষ্ট আকর্ষণীয়। কিন্তু এই পোশাকের নেপথ্যের কাহিনী এদিন ফাঁস করলেন তিনি।

Advertisements

ফিল্মফেয়ারের রেড কার্পেটে জাহ্নবীর পরনে ছিল পার্পল রঙের অফ শোল্ডার গাউন। গাউনের উপরিভাগে ছিল প্লিটেড ডিজাইন। নিচের অংশ ছিল ফ্লেয়ারড। ডিপ নেকলাইনের মাধ্যমে উন্মুক্ত ছিল জাহ্নবীর ক্লিভেজ। কিন্তু এই গাউন পরে রেড কার্পেটের দিকে এগোতেই সূত্রপাত ঘটে সমস্যার। তখন আর রেড কার্পেটে হাঁটতে মাত্র পাঁচ মিনিট বাকি। উপরন্তু বারো মিনিট পরেই রয়েছে অনুষ্ঠানের মঞ্চে জাহ্নবীর ডান্স পারফরম্যান্স। এই সময় হঠাৎই কেটে গিয়েছিল রেড কার্পেট গাউনের চেন। জাহ্নবীর ড্রেসার দ্রুত গাড়ির মধ্যে জাহ্নবীকে নিয়ে গিয়ে চেনটি ঠিক করার ব্যবস্থা করেন। কোনো রাখঢাক না করেই ছবিগুলি শেয়ার করেছেন জাহ্নবী।

Advertisements

ছবিতে কখনও তাঁকে দেখা যাচ্ছে রেড কার্পেট লুকে তৈরি হতে। কখনও বা ডান্স পারফরম্যান্সের পোশাকে ভ্যানিটি থেকে নেমে আসছেন তিনি। কখনও বা ঠান্ডা পানীয়ে চুমুক দিতে দেখা যাচ্ছে জাহ্নবীকে। ক্যাপশনে পুরো ঘটনাটির বিবরণ দিয়েছেন জাহ্নবী।

Advertisements

খুব শীঘ্রই দক্ষিণ ভারতীয় ফিল্মে ডেবিউ ঘটতে চলেছে জাহ্নবীর। কোরাতলা শিবা (Koratala Shiva) পরিচালিত ফিল্ম ‘এনটিআর 30’-তে অভিনয় করছেন জাহ্নবী। এই ফিল্মে তাঁর বিপরীতে রয়েছেন জুনিয়র এনটিআর (Jr.NTR)।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

whatsapp logo
Advertisements