Hoop PlusTollywood

Ritabhari Chakraborty: কালো বিকিনিতে সূর্যের আলো মাখলেন ঋতাভরী, ছবি দেখতে ভিড় নেটপাড়ায়

ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) বরাবরই নিজের বিভিন্ন ধরনের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করতে পছন্দ করেন। সব ধরনের পোশাকেই সাবলীল তিনি। বিকিনি পরে বহুবার ছবি শেয়ার করেছেন তিনি। এবার আবারও একবার শীতের মুখে নিজের কয়েকটি ছবি শেয়ার করলেন ঋতাভরী।

ঋতাভরীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের নেট দিয়ে তৈরি ট্রান্সপারেন্ট বিকিনি। এই বিকিনিটি ট্রান্সপারেন্ট হওয়ার কারণে স্তনবৃন্তে সাদা রঙের প‍্যাড ব্যবহার করেছেন ঋতাভরী। বিকিনিটি ডিপ নেক হওয়ার কারণে উন্মুক্ত হয়েছে ঋতাভরীর ক্লিভেজ। বিকিনির উপর সবুজ রঙের ফারের কোট ব্যবহার করেছেন ঋতাভরী। সাদা চাদর পাতা বিছানায় বসে ছবিগুলি তুলেছেন তিনি। হালকা মেকআপ করেছেন। চুল খোলা রয়েছে। ঋতাভরীর গায়ে এসে পড়েছে শীতের রোদ। ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন, সূর্যের আলো মাখতে পছন্দ করেন তিনি। তার সাথেই ঋতাভরী জুড়েছেন একটি তারার ইমোজি। ঋতাভরীর ছবির কমেন্ট বক্সে ফলক রশিদ রায় (Falaque Rashid Roy) অনেকগুলি আগুন ও লাল রঙের হার্ট ইমোজি দিয়েছেন।

চলতি বছর শিশুদিবসের দিন ঋতাভরী তাঁর মা শতরূপা স্যান্যাল (Shatarupa Shanyal)-কে নিয়ে পৌঁছে গিয়েছিলেন ‘আইডিয়াল স্কুল ফর দ্য ডিফ’-এ। এই মূক ও বধির বিদ্যালয়ের শিশুদের দত্তক গ্রহণ করেছেন তিনি। সারাদিন কেক, আইসক্রিম, ফুচকা খেয়ে তাদের সাথে কাটিয়েছেন ঋতাভরী। ছিল লাঞ্চের ব্যবস্থাও। ঋতাভরী নিজেকে যথেষ্ট ভাগ্যবতী মনে করেন কারণ তিনি এতগুলি সন্তানের মা।

সাম্প্রতিক কালে ‘ফাটাফাটি’ নামে একটি বাংলা ফিল্মের কাজ শেষ করেছেন ঋতাভরী। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)।

whatsapp logo