whatsapp channel

Dev: ছেলে সুপারস্টার হলেও ছিমছাম সাজ মায়ের, জন্মদিনে আদরে ভরালেন দেব

সন্তান যতই বড় হয়ে যাক না কেন, মায়ের কাছে সে চিরকাল সেই ছোট্টটিই থাকে। আমজনতা হোক বা গ্ল্যামার জগতের তারকা, মায়ের সঙ্গে সন্তানের বন্ধনটা সবক্ষেত্রেই এক। এর উদাহরণ বহুবার বহুক্ষেত্রে…

Nirajana Nag

Nirajana Nag

সন্তান যতই বড় হয়ে যাক না কেন, মায়ের কাছে সে চিরকাল সেই ছোট্টটিই থাকে। আমজনতা হোক বা গ্ল্যামার জগতের তারকা, মায়ের সঙ্গে সন্তানের বন্ধনটা সবক্ষেত্রেই এক। এর উদাহরণ বহুবার বহুক্ষেত্রে পাওয়া গিয়েছে। টলিউড সুপারস্টার দেবের (Dev) সঙ্গে তাঁর মায়ের সম্পর্ক মাঝে মাঝেই চর্চাও উঠে আসে অভিনেতার শেয়ার করা ছবির দৌলতে। মায়ের কাছে এখনো তিনি সেই ছোট্ট ছেলেটাই রয়ে গিয়েছেন। সম্প্রতি মায়ের জন্মদিন উপলক্ষে কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দেব। সেগুলি এখন রয়েছে আলোচনার কেন্দ্রে।

মায়ের জন্মদিনে একটি সুন্দর চকোলেট কেকের আয়োজন করেছিলেন দেব। উপরে স্ট্রবেরি এবং ম্যাকারুন দিয়ে ডেকোরেট করা। সঙ্গে মোমবাতি, হ্যাপি বার্থডে এবং সোনালি অক্ষরে লেখা ‘মা’। অভিনেতার মাকে দেখা গেল ছিমছাম অফ হোয়াইট রঙের শাড়ি পরে। অপর দুটি ছবিতে সবুজ সোনালি পাড়ের লাল রঙের একটি শাড়ি পরেছেন তিনি। পেছন থেকে মাকে জড়িয়ে ধরে আদর করতে দেখা গেল দেবকে।

Dev: ছেলে সুপারস্টার হলেও ছিমছাম সাজ মায়ের, জন্মদিনে আদরে ভরালেন দেব

ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমি পরজন্মে বিশ্বাস করি না। যদি যদি এর অস্তিত্ব থাকে, প্রতি জন্মে তুমিই আমার মা হবে’। কমেন্ট বক্সে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন পরিচালক রামকমল মুখোপাধ্যায়, রোহন ভট্টাচার্য, সুদীপ্তা চক্রবর্তী এবং দেব অনুরাগীরা। এর আগেও মায়ের সঙ্গে ছবি শেয়ার করেছেন অভিনেতা। ‘প্রধান’ এর শুটিংয়ে উত্তরবঙ্গে যাওয়ার সময়ে মাকেও সঙ্গে করে নিয়ে গিয়েছিলেন তিনি। ব্যস্ততার কারণে মাকে সবসময় সময় দিতে পারেন না। তাই সুযোগ পেলেই সময় কাটান তিনি মায়ের সঙ্গে। সেই সব ছবি ভাগ করে নেন সোশ্যাল মিডিয়ায়।

অভিনয়ে আসার আগে মুম্বইয়ের এক বস্তি এলাকায় বাবা মায়ের সঙ্গে থাকতেন দেব। তাঁর বাবার ছিল ক্যাটারিং এর ব্যবসা। সেখান থেকে উঠে এসে বর্তমানে দেব টলিউডের অন্যতম বড় স্টার এবং একই সঙ্গে একজন সাংসদ। বাবার সঙ্গে একটি প্রযোজনা সংস্থা খুলেছেন। নিজের পেন্টহাউস কিনেছেন তিনি। বাবা মাকে আরামে, বিলাসে রাখেন দেব। তবুও ছেলে এত বড় সুপারস্টার হলেও এখনো নিজেকে ছিমছাম ভাবে রাখতেই পছন্দ করেন তাঁর মা। আর দেবও পেয়েছেন সেই শিক্ষাই।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই