BollywoodHoop Plus

উঁকি দিচ্ছে বেবি বাম্প, গর্ভবতী অবস্থায় প্রকাশ্যে এলেন ‘বিবাহ’ সিনেমার জনপ্রিয় অভিনেত্রী

বলিউডে একের পর এক খুশির আবহাওয়া । লকডাউন শুরু হতে না হতেই বলি তারকাদের পরিবারে এল নতুন সদস্যের আগমনের দিন গুনছে তারকারা। বলিউডে একের পর এক নায়িকা করিনা কাপুর খান, অনুষ্কা শর্মার, পুজার পাশাপাশি জনপ্রিয় কিছু টিভি তারকাও সুখবর দিয়েছেন ভক্তদের ।

বিবাহ সিনেমার মিষ্টি লাজুক সুন্দরী পুনমকে মনে আছে? পুনম ওরফে অমৃতা রাও মা হতে চলেছেন। ন’মাসের অন্তঃসত্ত্বা অভিনেত্রী। দুদিন আগে নিজের ইনস্টাগ্রাম হ্যন্ডেলে স্বামীর সাথে একটি ছবি পোস্ট করে ভক্তদের সঙ্গে ভাগ করে নিলেন নিজের সুখবর। পাশপাশি, অনুরাগীদের কাছে ক্ষমা চেয়ে নিলেন এই সুখবর এতদিন লুকিয়ে রাখার জন্য।

কি পোস্ট দেখুন একবার দেখে নেওয়া যাক। স্বামী আর জে আনমোলের সঙ্গে ছবি পোস্ট করে অমৃতা নিজের বেবিবাম্পের ছিবি শেয়ার করে ক্যাপশানে লেখেন, ‘আপনাদের জন্য এটি দশম মাস। কিন্তু আমাদের কাছে এটি নবম মাস।” সাদা ওয়ানপিসে অমৃতা যত্নসহকারে দু’‌হাতে জড়িয়ে ছিলেন তাঁর বেবি বাম্প। আর পিছন থেকে তাঁকে আঁকড়ে ছিলেন স্বামী আর জে আনমোল। ছবিটি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ছবির ক্যাপশানেই অমৃতা রাও ফ্যানেদের কাছ থেকে ক্ষমা চেয়ে নিয়েছেন।

আর ভক্তদের উদ্দেশ্যে লিখলেন,”আমি আমার বন্ধু আর ফ্যানেদের সঙ্গে এই খবরটি শেয়ার করতে নিতে পারে খুব আনন্দিত। আপনাদের কাছে এতদিন খবরটা লুকিয়ে রাখার জন্য ক্ষমা চেয়ে নিচ্ছি আমি। আমাদের সন্তান খুব তাড়াতাড়ি আসতে চলেছে। আনমোলের পরিবারের সঙ্গে এক আশ্চর্য যাত্রা হয়েছে আমার। পৃথিবীকে শুভেচ্ছা জানাই। আপনাদের সবাইকে শুভেচ্ছা জানাই সমস্ত প্রার্থনার জন্য’।

উল্লেখ্য,২০১৬ সালে জে আনমোলকে বিয়ে করেন অমৃতা । তারপরই বলিউড থেকেও সাময়িক বিদায় নেন ‘বিবাহ’-র নায়িকা অমৃতা । নিজের ফ্যামিলিকে সময় দেওয়ার জন্যই কি বিদায় নেন অমৃতা তা জানা যায়নি। শেষ বার অবশ্য ২০১৯-এ ‘ঠাকরে’ ছবিতে পর্দায় একটি ছোট রোলে দেখা গিয়েছিল অমৃতাকে।

Related Articles