Hoop PlusTollywood

Ankush Hazra: বিয়ের তোড়জোড় শুরু করে দিলেন অঙ্কুশ!

কিছুদিন আগেই অঙ্কুশ হাজরা (Ankush Hazra) তাঁর জন্মদিনে জানিয়েছিলেন, তাঁর সাথে ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)-এর বিয়ে হয়তো আদৌ হবে না। এরপর থেকেই অনেকের মনে প্রশ্ন উঠতে শুরু করেছিল, দীর্ঘদিনের এই জুটির সম্পর্ক কি তাহলে পরিণতি পাবে না! কিন্তু পরে জানা গিয়েছিল, এটি অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটির আপকামিং ফিল্ম ‘লাভ ম্যারেজ’-এর প্রোমোশন ছাড়া এটি কিছুই নয়। এবার বিয়ের তোড়জোড় শুরু করতে চলেছেন তাঁরা।

এদিন সোশ্যাল মিডিয়ায় ‘লাভ ম্যারেজ’-এর প্রোমোশনাল স্ট্র্যাটেজি ডিসকাশনের ছবি শেয়ার করে অঙ্কুশ লিখেছেন, আর মাত্র বিয়াল্লিশ দিন পরেই আসতে চলেছে ‘লাভ ম্যারেজ’। বিয়ের তোড়জোড় শুরু হয়ে গিয়েছে। তবে অঙ্কুশ আশা রাখেন, তাঁর অনুরাগীদের পছন্দ হবেই তাঁদের ‘লাভ ম্যারেজ’-এর সারপ্রাইজ। সুরিন্দর ফিল্মসের অফিসে চলছিল এদিনের ডিসকাশন। উপস্থিত ছিলেন সুরিন্দর ফিল্মসের কর্ণধার নিসপাল সিং রাণে (Nispal Singh Rane)-ও। রয়েছেন ঐন্দ্রিলাও। সব মিলিয়ে জমে উঠেছে ‘লাভ ম্যারেজ’-এর আগমনের আগের মুহূর্ত। সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় তৈরি এই ফিল্ম প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে আগামী 14 ই এপ্রিল। কমেডিতে ভরপুর এই ফিল্মের ট্রেলার ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

অঙ্কুশ-ঐন্দ্রিলার পাশাপাশি ‘লাভ ম্যারেজ’-এর আরও এক নায়ক-নায়িকা জুটি হলেন রঞ্জিত মল্লিক (Ranjit Mallick) ও অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। অঙ্কুশের বাবার চরিত্রে অভিনয় করছেন রঞ্জিতবাবু। ঐন্দ্রিলার মায়ের চরিত্রে রয়েছেন অপরাজিতা। ছেলের জন্য পাত্রী পছন্দ করতে এসে পাত্রীর মায়ের প্রেমে পড়ে যান পাত্রের বাবা। অসমবয়সী এই প্রেম ক্রমশ এগিয়ে চলে। একসময় পাত্রের বাবা বিয়ে করতে চান পাত্রীর মাকে।

বিয়ে তো হবে। কিন্তু কার? অঙ্কুশ ও ঐন্দ্রিলা ভাই-বোন হবেন না স্বামী-স্ত্রী? উত্তর দেবে ‘লাভ ম্যারেজ’।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

whatsapp logo