whatsapp channel

পরস্পরের পা ছুঁয়ে প্রণাম- আলিঙ্গন, সৌরভ-দর্শনার ভাত কাপড়ের অনুষ্ঠান দেখে প্রশংসা নেটপাড়ার

চলতি বছরে টলিপাড়া যে কজন নববিবাহিত দম্পতি পেয়েছে, তাদের মধ্যে সৌরভ দাস (Saurav Das) এবং দর্শনা বণিক (Darshana Banik) অন্যতম। গত ১৫ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েছেন দুজনে। সাবেকি বাঙালি…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

চলতি বছরে টলিপাড়া যে কজন নববিবাহিত দম্পতি পেয়েছে, তাদের মধ্যে সৌরভ দাস (Saurav Das) এবং দর্শনা বণিক (Darshana Banik) অন্যতম। গত ১৫ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েছেন দুজনে। সাবেকি বাঙালি রীতি মেনে ধুমধাম করে বিয়ে করেছেন দুজনে। রবিবার, ১৭ ডিসেম্বর হয়েছে তাঁদের ভাত কাপড়ের অনুষ্ঠান। ঘরোয়া অনুষ্ঠানের একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়, যেটা দেখে বাহবা দিচ্ছেন নেটিজেনরা।

Advertisements

রাজকীয় ভাবে বিয়ে হলেও ভাত কাপড়ের অনুষ্ঠানটা ঘরোয়া ভাবেই হয়েছে সৌরভ দর্শনার। বিয়ের মতো এদিনও সম্পূর্ণ বাঙালি সাজে সেজেছিলেন অভিনেত্রী। লাল টুকটুকে শাড়ি, কানে সোনার দুল, গলায় হালকা একটি হার, হাতে শাঁখা পলা, চুড়ি পরে নববধূর সাজে মিষ্টি দেখাচ্ছিল দর্শনাকে। সিঁথি ভরা সিঁদুর আর হালকা মেকআপে যেন সৌন্দর্য আরো বেড়ে গিয়েছে তাঁর। অন্যদিকে সৌরভ পরেছিলেন সাদা পাঞ্জাবি পাজামা।

Advertisements

পরস্পরের পা ছুঁয়ে প্রণাম- আলিঙ্গন, সৌরভ-দর্শনার ভাত কাপড়ের অনুষ্ঠান দেখে প্রশংসা নেটপাড়ার

Advertisements

ভিডিওতে দেখা যায়, শাড়ি এবং খাবারের থালা নিয়ে দর্শনার হাতে দিচ্ছেন সৌরভ। তাঁদের ঘিরে দাঁড়িয়ে রয়েছেন পরিবারের সদস্যরা। নিয়ম মেনে ভাত কাপড়ের থালা দিলেও এই অনুষ্ঠানে নিজস্বতাও রেখেছিলেন নবদম্পতি। দর্শনা সৌরভের পা ছুঁয়ে প্রণাম করার পর অভিনেতাও স্ত্রীর পায়ে হাত দিয়ে প্রণাম করেন। তারপর একে অপরকে জড়িয়ে ধরেন দুজনে।

Advertisements

দর্শনার প্রতি সৌরভের এই আচরণ নেটিজেনদের বাহবা কুড়িয়ে নিয়েছে। একজন লিখেছেন, সৌরভও প্রণাম করেছেন দেখে ভালো লাগল। আরেকজন লিখেছেন, এই ভাবেই থেকো সারা জীবন। কেউ কেউ আবার তাঁদের ভবিষ্যৎ জীবনের জন্যও শুভ কামনা জানিয়েছেন। একটি জনপ্রিয় ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করা হয়েছে ভিডিওটি। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সৌরভ এবং দর্শনার এই মিষ্টি ভিডিওটি। প্রসঙ্গত, বিয়েতে লালের সঙ্গে সোনালি কাজ করা বেনারসী শাড়ি, লাল ব্লাউজ আর একই রঙের ভেইল পরে সেজেছিলেন দর্শনা। সঙ্গে এক গা সোনার গয়না পরেছিলেন তিনি। মাথায় ছোট্ট টিকলি আর শোলার মুকুট। কপালে চন্দনের কলকা এঁকেছিলেন। পাশে সাদা এবং সোনালি সুতোর কাজ করা পাঞ্জাবি। গলায় সরু সোনার চেন। কাঁধে ফেলা কাশ্মীরি শাল। বলিউডি স্টাইলে ফটোশুট করেছিলেন দুজনে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই