whatsapp channel

John Bhattacharya: ‘মিঠাই’-এর ভিলেন ওমি হঠাৎই হয়ে উঠলেন রোম‍্যান্টিক

‘মিঠাই’-এর দৌলতে অভিনেতা জন ভট্টাচার্য (John Bhattacharya) রাতারাতি খলনায়কে পরিণত হয়েছেন। মিঠাই-এর ‘জিন্দেগী হারাম’ করে রেখে দিয়েছেন তিনি। কিন্তু হঠাৎই যেন বদলে গিয়েছে তাঁর মুড। সম্পূর্ণ রোম‍্যান্টিক হয়ে জন ধরা…

Avatar

‘মিঠাই’-এর দৌলতে অভিনেতা জন ভট্টাচার্য (John Bhattacharya) রাতারাতি খলনায়কে পরিণত হয়েছেন। মিঠাই-এর ‘জিন্দেগী হারাম’ করে রেখে দিয়েছেন তিনি। কিন্তু হঠাৎই যেন বদলে গিয়েছে তাঁর মুড। সম্পূর্ণ রোম‍্যান্টিক হয়ে জন ধরা দিয়েছেন ক্যামেরায়।

 

View this post on Instagram

 

A post shared by Sanjana Banerjee (@sanjbee)

প্রকৃতপক্ষে, ‘হয়ে আছি তোর’ মিউজিক ভিডিওয় প্রেমিকের চরিত্রে অভিনয় করছেন জন। সাদা রঙের ট্রান্সপারেন্ট শার্ট ও সাদা ট্রাউজারে নজর কেড়েছেন তিনি। এই মিউজিক ভিডিওয় জনের বিপরীতে অভিনয় করছেন সঞ্জনা বন্দ্যোপাধ্যায় (Sanjana Banerjee)। ভারত, বাংলাদেশ ও আমেরিকার যৌথ উদ্যোগে তৈরি হয়েছে ‘হয়ে আছি তোর’। এই মিউজিক ভিডিওয় অভিনয় করেছেন ভারতের নায়ক-নায়িকা জন ও সঞ্জনা। অপরদিকে গানটি গেয়েছেন বাংলাদেশের অত্যন্ত জনপ্রিয় গায়ক মহম্মদ সাকিব (Mohammed Shakib)। এই মিউজিক ভিডিওটির কার্যনির্বাহী প্রযোজক হলেন জনাই সিং (Jonai Singh)।

‘হয়ে আছি তোর’ গানটি লিখেছেন বাংলাদেশের সুরকার ও গায়ক রিয়াধ অনীক (Riyadh Anik)।গত শুক্রবার ইউটিউবে গানটি মুক্তি পাওয়ার পর যথেষ্ট ভাইরাল হয়েছে। জনপ্রিয় হয়ে উঠেছে দর্শকদের মধ্যে।

 

View this post on Instagram

 

A post shared by Sanjana Banerjee (@sanjbee)

অপরদিকে ‘মিঠাই’-এ ওমির ভূমিকায় অভিনয় করছেন জন। তবে এই সিরিয়ালের সাম্প্রতিক প্রোমো দেখে দর্শকদের মধ্যে উঠেছে হাসির রোল। ওমি মোদক পরিবারকে শেষ করে দেওয়ার জন্য এলইডি টিভির পিছনে লাগিয়ে দেয় টাইম বম্ব। সেই টাইম বম্ব ডিফিউজ করতে প্লাস হাতে চলে আসে মোদক পরিবারের ছেলে সিদ্ধার্থ। মুহূর্তের মধ্যে এই ঘটনা উস্কে দিয়েছে ‘কে আপন কে পর’-এর স্মৃতি। সেখানে সিরিয়ালের নায়িকা জবাকে দেখা গিয়েছিল কাঁচি হাতে বম্ব ডিফিউজ করতে।

whatsapp logo