Hoop PlusTollywood

Paayel Sarkar: সিকুইনড শাড়িতে নজর কাড়লেন অভিনেত্রী পায়েল, ছবি দেখে ঘুম উড়ল পুরুষ ভক্তদের

কলকাতার ফ্যাশন স্টাইলিস্ট রুদ্র সাহা (Rudra Saha) একের পর এক নায়িকার লুক নিয়ে এক্সপেরিমেন্ট করছেন। ধারাবাহিক অথবা ফিল্মের কোনো নায়িকাই বাদ যাচ্ছেন না। এবার রুদ্র সাজালেন পায়েল সরকার (Paayel Sarkar)-কে। সোশ্যাল মিডিয়ায় পায়েল যথেষ্ট অ্যাকটিভ। কিন্তু তাঁর ফটোশুটের কিছু ঝলক শেয়ার করেছেন রুদ্র নিজেই।

রুদ্রর শেয়ার করা ছবিগুলিতে পায়েলের পরনে রয়েছে গোলাপি রঙের সিকুইনড শাড়ি। শাড়িটি শিফনের। এই শাড়ির সাথে পায়েল টিম আপ করেছেন ওয়াইন রঙের ব্লাউজ। নেটের তৈরি ব্লাউজটি কোল্ড শোল্ডার। নেটের ব্লাউজ জুড়ে একই ধরনের ফ্যাব্রিকের এমব্রয়ডারি। এটি একটি ট্রান্সপারেন্ট ব্লাউজ। কোল্ড শোল্ডার ব্লাউজের স্লিভে রয়েছে বেল স্লিভ প‍্যাটার্নের ডিটেলিং। নেকলাইনে রয়েছে প্লিটের ডিটেলিং। ট্রান্সপারেন্ট নেটের ব্লাউজের মাধ্যমে সামান্য দৃশ্যমান হয়েছে পায়েলের ক্লিভেজ। এই শাড়ির সাথে পায়েলের মেকআপ যথেষ্ট উজ্জ্বল। গোলাপি রঙের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের ব্যবহার তাঁর দুই চোখকে আকর্ষক বানিয়েছে। ঠোঁট রাঙানো লাল রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ব্যবহার।

চুলে বাঁধা রয়েছে বান। কপালের সামনের অংশে কিছু ফ্রিঞ্জকে সেট করা হয়েছে। পায়েলের গলায় রয়েছে সাদা মুক্তোর তৈরি পেনডেন্ট। তাতে সবুজ রঙের স্টোন বসানো রয়েছে। দুই কানে রয়েছে একই রঙের স্টোন স্টাডেড ইয়ারিং। বাঁ হাতে রয়েছে সিলভারের ব্রেসলেট। তাতেও সবুজ রঙের স্টোন বসানো রয়েছে।

আগামী দিন পায়েলকে দেখা যাবে অংশুমান প্রত্যুষ (Angsuman Pratyush) পরিচালিত ফিল্ম ‘বাবুসোনা’-য়। এই ফিল্মে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তিনি।

whatsapp logo