whatsapp channel

ক্রমশ বাড়ছে ভক্তের সংখ্যা, মনের আনন্দে কেক কাটলেন সকলের প্রিয় গোপী বউ

দেবলীনা ভট্টাচার্য। এই নামটির থেকে সারা ভারতবর্ষের দর্শক গোপি বহু নামে বেশি জানে। চিনবে নাই বা কেন ‘সাথ নিভানা সাথিয়া’ ধারাবাহিকে নিজের অভিনয় আর মিষ্টি স্বভাবের জন্য খুব স্বল্প সময়েই…

Avatar

HoopHaap Digital Media

দেবলীনা ভট্টাচার্য। এই নামটির থেকে সারা ভারতবর্ষের দর্শক গোপি বহু নামে বেশি জানে। চিনবে নাই বা কেন ‘সাথ নিভানা সাথিয়া’ ধারাবাহিকে নিজের অভিনয় আর মিষ্টি স্বভাবের জন্য খুব স্বল্প সময়েই জনপ্রিয় হয়ে উঠেছে। গোপি বৌয়ের জন্য মা কাকিমাদের খুব পরিচিত মুখ হলেও দেবলীনা ‘বিগ বস ১৩’ এই রিয়ালিটি শো আরো জনপ্রিয় করেছে। এই শো তাঁকে প্রত্যেকের ঘরে ঘরে পৌঁছে দিয়েছে। সম্প্রতি বিগ বস ১৪ তে এজাজ খানের প্রতিনিধি হিসেবে হাজির হয়েছিলেন দেবলীনা।

১৪ মার্চের সকাল অভিনেত্রীর জীবনে আর পাঁচটি রবিবারের থেকে একেবারেই অন্য রকম ছিল। সকাল থেকেই শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছিল তাঁর সোশ্যাল মিডিয়ার পাতা। কি হয়েছে ভাবছেন তো। আসলে অভিনেত্রী নিজের অভিনয় আর মডেলিং এর পাশাপাশি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালোই সক্রিয়। বিশেষ করে নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। আর এই ইন্সটাগ্রাম হ্যান্ডেলে ছক্কা হাঁকিয়েছেন ছোট পর্দার বড় তারকা দেবলীনা।

বিগ বস ১৪ তে অংশগ্রহণের পর অভিনেত্রীর ফ্যান ফলোয়ার সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। আর সেই সংখ্যা এবার ২০ লক্ষতে পেরিয়েছে। আর সেই আনন্দে বেশ ভালোই উচ্ছ্বসিত অভিনেত্রী। অবশ্য অভিনেত্রীর এই সাফল্যের জন্য নিজের সহকারী সগুনকে ধন্যবাদ জানিয়েছেন। তিনি বলেছেন, ‘সবটাই হয়েছে তাঁর জন্য। তিনি সারাক্ষণ তাঁর পিছনে লেগে থাকে, এটা করো ওটা করে বলে। ওর পরিশ্রম আর চেষ্টাতেই অভিনেত্রীর আজ এই সাফল্য।’

অভিনেত্রী ২ মিলিয়ন ফলোয়ারর্স হওয়ার আনন্দে পার্টি শুরু করলেন। অভিনেত্রীর ঘর সাজানো হয়েছিল কেক, ফুল, অনেক রঙের বেলুন, মেমেন্টো, আরও অনেক উপহারে। অনুরাগীরাও অভিনেত্রীর কেক পাঠিয়েছেন তাঁকে। ২ মিলিয়ন লেখা মস্ত বড় চকোলেট কেকের সঙ্গে ছিল ইনস্টাগ্রাম আকারে তৈরি ক্রিম কেকও। সেই কেক কেটে নিজের দুই দিসহকারি সগুন আর অ্যাঞ্জেলের সঙ্গে সেলিব্রেট করলেন অভিনেত্রী। এই দিন এলেন লাইভ চ্যাটেও নিজের অনুরাগীদের সাথে কথা বলতে। সকলকে আন্তরিক শুভেচ্ছা জানালেন যাঁরা তাঁকে এই বিশেষ জায়গায় পৌঁছে দিতে সাহায্য করেছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media