whatsapp channel

Srabanti Chatterjee: পরনে নেই স্বল্প পোশাক, শাড়িতেও পুরুষ হৃদয়ে ঝড় তুললেন শ্রাবন্তী

টলিউডে ইদানিং প্রায়ই উঠে আসছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) নাম। কাঞ্চন শ্রীময়ীর তৃতীয় বিয়ের সঙ্গে সঙ্গে আপনা আপনিই উঠে আসছে শ্রাবন্তীর নাম। ব্যক্তিগত জীবনে কম উত্থান পতন দেখেননি তিনি। বারংবার…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

টলিউডে ইদানিং প্রায়ই উঠে আসছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) নাম। কাঞ্চন শ্রীময়ীর তৃতীয় বিয়ের সঙ্গে সঙ্গে আপনা আপনিই উঠে আসছে শ্রাবন্তীর নাম। ব্যক্তিগত জীবনে কম উত্থান পতন দেখেননি তিনি। বারংবার প্রেমে পড়েছেন। ভালোবাসায় স্বীকৃতীও দিয়েছেন প্রতিবার। কিন্তু একটি সংসারও টেকেনি শেষ পর্যন্ত। বর্তমানে আবারো প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে শ্রাবন্তীর। তবে আগের সম্পর্কগুলি সম্পর্ক গুলির থেকে শিক্ষা নিয়ে এবার মুখে কুলুপ এঁটেছেন তিনি।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় অবশ্য শ্রাবন্তীর সক্রিয়তায় কোনো রকম প্রভাব পড়েনি। আগের মতোই ছবি, রিল ভিডিও শেয়ার করেন তিনি এখানে। সম্প্রতি শ্রাবন্তীর কিছু ছবি বেশ ভাইরাল হয়েছে। যদিও এগুলি তিনি নিজে শেয়ার করেননি। টলিউডের একটি ইনস্টাগ্রাম পেজে অভিনেত্রীর কিছু ফটোশুটের ছবি শেয়ার করা হয়েছে।

Advertisements

Srabanti Chatterjee: পরনে নেই স্বল্প পোশাক, শাড়িতেও পুরুষ হৃদয়ে ঝড় তুললেন শ্রাবন্তী

Advertisements

সেখানে দেখা যাচ্ছে, স্যাটিনের শাড়ির সঙ্গে স্লিভলেস ডিজাইনার ব্লাউজ পরেছেন তিনি। গ্ল্যামারাস মেকআপে চরম আবেদনময়ী দেখাচ্ছে শ্রাবন্তীকে। অভিনেত্রীর বিভিন্ন ফ্যানপেজেও শেয়ার করা হয় তাঁর ছবি। আর সেগুলি শেয়ার করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায়। নেটিজেনরাও প্রশংসায় ভরিয়ে দেন শ্রাবন্তীকে।

Advertisements

উল্লেখ্য, বর্তমানে দেবী চৌধুরানী ছবির শুটিং করছেন শ্রাবন্তী। শ্রাবন্তীর কেরিয়ারের মোড় ঘুরিয়ে দিতে পারে ছবিটি। গত ২৭ জানুয়ারি থেকে শুরু হয়েছে ছবির শুটিং। কিছুদিন আগেই পুরুলিয়ায় ছবির শুটিংয়ের সময় একটি ভিডিও ভাইরাল হয়ে যায়। শুটিংয়ের ফাঁকে আশপাশের প্রাকৃতিক পরিবেশ উপভোগ করছিলেন অভিনেত্রী। ঝরনার জলে পা ভিজিয়ে পাথরের উপর দিয়ে হাঁটার একটি ভিডিও শেয়ার করেছিলেন তিনি। সেই ভিডিও ভাইরাল হয়ে যায়। যদিও পর মুহূর্তেই ডিলিট করে দেওয়া হয় সেটি। এই ছবির পরিচালক শুভ্রজিৎ মিত্রের সঙ্গেই সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে শ্রাবন্তীর। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রেমের গুঞ্জন উড়িয়ে অভিনেত্রী বলেন, ভালো চরিত্র পেতে পরিচালকের সঙ্গে প্রেম করতে হবে? তাঁর নিজস্ব কোনো যোগ্যতা কি নেই? এত বছর কাজ করার পরেও এসব অবাঞ্ছিত কথা শুনতে হলে খারাপ লাগে বলে মন্তব্য করেন শ্রাবন্তী।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই